তালায় জাপা নেতা ডা.প্রদীপ চট্টোপাধ্যায়’র মৃত্যু : শোক জ্ঞাপন


287 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় জাপা নেতা ডা.প্রদীপ চট্টোপাধ্যায়’র মৃত্যু : শোক জ্ঞাপন
জানুয়ারি ১৮, ২০২১ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালার জালালপুর ইউনিয়ন জাতীয় পার্টির সহ-সভাপতি, গরীবের ডাক্তার নামে খ্যাত ডা. প্রদীপ চট্ট্রোাপাধ্যায় (৫৭) আর নেই। রবিবার রাত সাড়ে ১০ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে জালালপুর গ্রামের নিজ বাড়িতে তিনি মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তিনি বৃদ্ধা মাতা, স্ত্রী, ২ পুত্র সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
সোমবার বিকালে জালালপুর শ্মাশানে তার দাহ কার্য সম্পন্ন করা হয়। এসময় তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, জালালপুর ইউপি চেয়ারম্যান এম. মফিদুল হক লিটু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ইন্দ্রজীৎ দাস বাপী, আওয়ামীলীগ নেতা দেবাশীষ মূখার্জ্জী, সুনীল কুমার দাস, তালা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক বি. এম. জুলফিকার রায়হান ও জাপা নেতা রনজিৎ চৌধুরী সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে ডা. প্রদীপ চট্টোপাধ্যায়’র মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞপন করে বিবৃতি প্রদান করেছেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী সৈয়ধ দীদার বখত্, তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এসএম আলাউদ্দীন, সহ-সভাপতি এ্যাড জিল্লুর রহমান, বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল জলিল, মীর কাইয়ুম ইসলাম ডাবলু, সাংগঠনিক সম্পাদক শেখ হাবিবুর রহমান সহ ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সহোযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
অনুরুপ বিবৃতি প্রদান করেছেন, কপোতাক্ষ সাহিত্য পরিষদের উপদেষ্টা মন্ডলীর সভাপতি ইন্দ্রজিৎ দাশ বাপী সহ সকল সদস্যবৃন্দ।

#