তালায় জিহাদুল ইসলাম পার্টি পরিচয়ে প্রবাসিকে হত্যার হুমকি দিয়ে চিঠি


301 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় জিহাদুল ইসলাম পার্টি পরিচয়ে প্রবাসিকে হত্যার হুমকি দিয়ে চিঠি
আগস্ট ২, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি.এম.জুলফিকার রায়হান,তালা  :
জিহাদুল ইসলাম পার্টি, বাংলাদেশ- পরিচয়ে জাকির হোসেন নামের এক অষ্ট্রেলিয়া প্রবাসিকে হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়েছে। জাকির হোসেন তালা উপজেলার জাতপুর গ্রামের মৃত. ইউছুফ বিশ্বাসের পুত্র। এঘটনায় প্রবাসি যুবক জাকির হোসেন’র পরিবার আতংকিত হয়ে পড়েছে।

হুমকির শিকার জাকির হোসেন এর বৃদ্ধা মাতা মমতাজ বেগম জানান, প্রায় ১৩/১৪ বছর পূর্বে তার পূত্র জাকির হোসেন মালয়েশিয়া যায়। সেখান থেকে প্রায় ৫বছর পূর্বে অষ্ট্রেলিয়া যায় এবং বর্তমানে সেখানে অবস্থান করছে। প্রবাসি হবার পূর্বে বা বর্তমানে কোনও ব্যক্তির সাথে জাকির হোসেন এর বিরোধ বা শত্রুতা নেই বলে তার মা জানিয়েছেন।

মমতাজ বেগম আরও বলেন, গত ১৭ জুলাই জিহাদুল ইসলাম পার্টি বাংলাদেশ, ১৪৫/৩ মির্জাপুর রোড, খুলনা পরিচয়ে জনৈকা ফেরদৌস আরা বেগম, প্রযতেœ- জুলফিকার আলী, সাং- তালতলা, সাতক্ষীরা সদর, মোবাইল- ০১৭২৩ ৭৭১৯৮৭ একটি পত্র প্রেরন করেন। পত্রটি সেন্ট্রাল কুরিয়ার সার্ভিস পাটকেলঘাটা শাখার সিএন নং-২৭৫৯২০ এর মাধ্যমে প্রবাসি জাকির হোসেন এর প্রতিবন্ধি ভাই নাজিম বিশ্বাসকে দেয়া হয়।

উক্ত পত্রে আগামী ১ মাসের মধ্যে প্রবাসি জাকির হোসেনকে জিহাদুল ইসলাম পার্টির সাথে দেখা করতে বলা হয়। নাহলে শরীর টুকরো টুকরো করে কেটে হত্যা করা হবে বলা হয়। এছাড়া পত্রের মাধ্যমে নানাবিধ গালি সহ হুমকিও দেয়া হয়েছে। এঘটনায় আতংকিত জাকির হোসেন’র মা’ মমতাজ বেগম রোববার তালা থানায় একটি সাধারন ডায়েরি (৮৮৩/১৬ করেছেন।

তবে, হুমকির ঘটনাটি এলাকার কোনও ব্যক্তি ঘটাতে পারে জানিয়ে তালা থানার ওসি মো. সগির মিয়া বলেন, এবিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।