তালায় জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেনকে সংবর্ধনা


623 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেনকে সংবর্ধনা
জানুয়ারি ২০, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা ::
সাতক্ষীরা জেলা পরিষদের ১৫ নং ওয়ার্ড’র নব-নির্বাচিত সদস্য, তালা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মীর জাকির হোসেন ঢাকায় শফত গ্রহন শেষে শুক্রবার বিকালে তালায় ফিরেছেন।

তালায় ফেরাকালে পথিমধ্য থেকে সাংবাদিক মীর জাকির হোসেনকে ব্যাপক সংবর্ধনা প্রদান করা হয়েছে। তালার বিভিন্ন স্তরের উৎফুল্ল জনতা সহ¯্রাধিক মটরসাইকেল শোভাযাত্রা সহকারে ডুমুরিয়া উপজেলার আঠারোমাইল বাজার থেকে জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেনকে বরন করেন।

পরে তালায় আসার সময় পথিমধ্যে জাতপুর বাজারে সংশ্লিষ্ট এলাকাবাসীর পক্ষ থেকে পথসভা ও সংবর্ধনা প্রদান করা হয়। পরবর্তিতে সন্ধ্যায় তালা বাজারের তিন রাস্তা মোড় (এরশাদ চত্ত্বর) অনুরুপ এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে তালাবাসী।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন, তালা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। সংবর্ধিত অতিথির বক্তৃতা করেন, নব-নির্বাচিত জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন।

সাবেক ছাত্রলীগ নেতা দেবাশীষ মূখার্জ্জীর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে ইউপি চেয়ারম্যান অধ্যাপক সুভাষ চন্দ্র সেন, আজিজুর রহমান রাজু, গনেশ দেবনাথ, তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এস.এম. নজরুল ইসলাম, জেলা জাপা

নেতা আবুল কালাম আজাদ, আওয়ামীলীগ নেতা মোসলেম উদ্দীন, রফিকুল ইসলাম মোড়ল, তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইকবল হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি সুর্য্যকান্ত পাল, ইউপি সদস্য দেলোয়ার হোসেন সোনা, মীর কল্লোল, আব্দুর রব ও ইয়াছিন হোসেন প্রমুখ।
##

 
কলেজ শিক্ষকের করুন মৃত্যুতে তালা উপজেলা বাকশিস’র শোক

তালার সুভাষিণী ডিগ্রী কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক এস.এম. সালাউদ্দীন বৃহস্পতিবার রাতে কেশবপুর বাজারে অসুস্থ্য কন্যার ঔষধ কেনার প্রাক্কালে হৃদরোগে আক্রান্ত হয়ে করুন মৃত্যুর শিকার হন।

শুক্রবার সকালে বেদনা বিধুর পরিবেশের মধ্যদিয়ে জানাযা নামাজ শেষে হাতবাস গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাযা নামাজে স্থানীয়- সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার ও বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সাতক্ষীরা জেলা সভাপতি- তালা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আব্দুর

রহমান সহ রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক ও শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, শিক্ষার্থী এবং সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

কলেজ শিক্ষক এস.এম. সালাউদ্দীন এর করুন মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান কলেছে তালা উপজেলা কলেজ শিক্ষক সমিতি।

শুক্রবার দেয়া এক শোক বিবৃতিতে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সাতক্ষীরা জেলা সভাপতি অধ্যক্ষ মো. আব্দুর রহমান, তালা উপজেলা বাকশিস সভাপতি অধ্যক্ষ বিধান চন্দ্র সাধু, সাবেক সভাপতি অধ্যক্ষ এনামুল ইসলাম, মরহুমের নিজ কলেজ’র অধ্যক্ষ

মো. কামরুল ইসলাম সেলিম, অধ্যক্ষ লুৎফুন আরা জামান, অধ্যক্ষ ওয়াজিহুর রহমান, অধ্যক্ষ রফিকুল ইসলাম, উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, উপাধ্যক্ষ শেখ শফিকুল ইসলাম ও বাকশিষ এর তালা উপজেলা সাধারন সম্পাদক মুস্তাফিজুর রহমান প্রমুখ মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

এদিকে, কলেজ শিক্ষকের অকাল মৃত্যুতে অনুরুপ শোক জ্ঞাপন ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, সুভাষিণী ডিগ্রী কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি প্রণব ঘোষ বাবলু ও প্রতিষ্ঠা মো. আবুল হোসেন সহ কলেজের শিক্ষক, শিক্ষিকা, কর্মচারী এবং শিক্ষার্থীবৃন্দ।
##