তালায় ডাক্তারদের সাথে মুস্তফা লুৎফুল্লাহ’র মতবিনিময়


295 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ডাক্তারদের সাথে মুস্তফা লুৎফুল্লাহ’র মতবিনিময়
মার্চ ৩১, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালা উপজেলায় করোনা ভাইরাস’র সার্বিক পরিস্থিতি নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র ডাক্তারদের সাথে মতবিনিময় করেছেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ। মঙ্গলবার (৩১ মার্চ) বেলা ১২টায় তিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা’র অফিস কক্ষে মতবিনিময় সভায় মিলিত হন।

সভায়, তালা উপজেলার ১২টি ইউনিয়নে করোনা ভাইরাস প্রাদূর্ভাব পরিস্থিতির বর্তমান অবস্থান, হাসপাতালে কর্মরত ডাক্তারদের স্বাস্থ্য সুরক্ষা উপকরণ নিশ্চিত করা ও রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করা সহ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা হয়।

এসময় অন্যান্যের মধ্যে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজিব সরদার, হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রওশন দায়েমী, ডা. অনুপ ঘোষ. ডা. সানজিদা চায়না, কুমিরা ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম, জেলা ওয়ার্কার্স পার্টির নেতা উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, স্বাস্থ্য পরিদর্শক মীর মহাসিন হোসেন, ওয়ার্কার্স পার্টি নেতা মফিজুল হক জাহাঙ্গীর ও তালা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক বি. এম. জুলফিকার রায়হানসহ হাসপাতালের ডাক্তার এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সভা শেষে, সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ হাসপাতালে করোনা রোগীদের জন্য স্থাপিত আইসোলেশন কক্ষ পরিদর্শন করেন এবং ব্যক্তিগত উদ্যোগে ডাক্তারদের ২৫০টি মাস্ক প্রদান করেন। এছাড়া, হাসপাতালের ডাক্তারদের জন্য প্রয়োজনীয় স্বাস্থ্য সুরক্ষা উপকরন নিশ্চিত করতে পদক্ষেপ গ্রহনের জন্য তিনি আশ^াস দেন।

তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজিব সরদার জানান, উপজেলায় ৩১ মার্চ দুপুর পর্যন্ত ৩৪৬জন ব্যক্তিকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। এদেরমধ্যে ১২জন ব্যক্তিকে নির্দিষ্ট সময় শেষে কোয়ারেন্টিন মুক্ত ঘোষনা করা হয়েছে। হোম কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিদের প্রায় সকলেই বিদেশ থেকে আসা বলেও ডাক্তার রাজিব সরদার জানান।

#