তালায় ঢা.বি ছাত্রদল নেতা মারুফকে সম্বর্ধনা প্রদান


591 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ঢা.বি ছাত্রদল নেতা মারুফকে সম্বর্ধনা প্রদান
মে ৬, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সহ-সাংগঠনিক সম্পাদক মারুফ-উল-ইসলামকে সম্বর্ধনা প্রদান করা হয়েছে।

তালা উপজেলা ছাত্রদলের উদ্যোগে বৃহস্পতিবার বিকালে তালার সন্তান, ঢা.বি ছাত্রদলনেতা মারুফ-উল-ইসলামকে সম্বর্ধনা প্রদান করা হয়।

সম্বর্ধনা প্রদান উপলক্ষে এক সভা, উপজেলা ছাত্রদলের সভাপতি মো. সাইদুর রহমান সাইদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় সম্বর্ধিত ঢা.বি ছাত্রদল নেতা মারুফ-উল-ইসলাম প্রধান অতিথির বক্তৃতা করেন।

ছাত্রদল নেতা সরদার ফরহাদ হোসেন রনী’র পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপজেলা ছাত্রদল নেতা মীর মিল্টন, মো. ফারুক হোসেন, তালা সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সদস্য সচিব নাসির উদ্দীন ফারুক, মফিজুল ইসলাম ইমন, হাফিজুর রহমান, হাসান সরদার, শামীম, রিপন, কারিমুল, আরিফ, মিজানুর, শেখ কবির, নজরুল, রানা ও মো. শাহিনুর রহমান প্রমুখ বক্তৃতা করেন।

উক্ত সভায়- তালার সন্তান মারুফ-উল-ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের গুরুত্বপূর্ন সহ-সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পাওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এছাড়া, তালার ইসলামকাটী ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি আজহারুল ইসলাম ও জালালপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারন সম্পাদক বিপ্লবকে রাজনৈতিক হত্যার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে শহীদ দু’ নেতার বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়। একইসাথে সাতক্ষীরা জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. হাবিবুল ইসলাম হাবিব’র সার্বিক নির্দেশনায় তালা উপজেলায় ছাত্রদলের সাংগঠনিক ভীত আরও মজবুত করার জন্য উপজেলার তৃনমূল পর্যায়ের ছাত্রনেতাদের নির্দেশনা প্রদান করা হয়।