তালায় ঢা.বি শিক্ষার্থীদের সম্মানে ইফতার মাহফিল


300 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ঢা.বি শিক্ষার্থীদের সম্মানে ইফতার মাহফিল
মে ৭, ২০২১ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত তালার মেধাবী শিক্ষার্থীদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিশিষ্ট ব্যাংকার মাহফুজুল হক’র সৌজন্যে প্রতিবছরের ন্যায় ইফতার মাহফিল’র আয়োজন করা হয়।
শুক্রবার বিকালে তালা উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত ইফতার মাহফিল ও “মিট দ্যা লিডার্স” অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, তালার শুভাষিণী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. কামরুল ইসলাম সেলিম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের দিক নির্দেশনামূলক বক্তৃতা করেন, তালার কৃত্বি সন্তান বিশিষ্ট ব্যাংকার ও শিক্ষানুরাগী মো. মাহফুজুল হক।
এসআইবিএল তালা উপশাখা ব্যবস্থাপক গাজী কামাল হোসেন’র পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে পাইকগাছার বিশিষ্ট সাংবাদিক এস.এম. আলাউদ্দীন সোহাগ, তালা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক বি. এম. জুলফিকার রায়হান, তালার মেধাবী সন্তান ও ঢা.বি শিক্ষার্থী রাজীব, কামাল হোসেন, আসাদুল হক, ইমরান হোসেন, রাহাত, সজীব, আবু সালেহ এবং আবীর প্রমুখ বক্ততা করেন। সভা শেষে রোজাদার ঢা.বি শিক্ষার্থীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন, সাংবাদিক মো. মিজানুর রহমান।
উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী, বিশিষ্ট ব্যাংকার ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব মো. মাহফুজুল হক প্রতি বছর ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত তালার কৃত্বি শিক্ষার্থীদের সম্মানে ইফতার মাহফিল আয়োজন করেন। করোনা প্রাদূর্ভাবের কারনে চলতি বছর তিনি অনুরুপ ইফতার মাহফিল তালাতে আয়োজন করেন। ইফতার মাহফিলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত তালার শিক্ষার্থীরা সহ সাংবাদিক ও ব্যাংক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

#