তালায় দরিদ্র ব্যক্তিদের মাঝে জেলা পরিষদ সদস্যা রুবি’র আর্থিক সহায়তা প্রদান


584 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় দরিদ্র ব্যক্তিদের মাঝে জেলা পরিষদ সদস্যা রুবি’র আর্থিক সহায়তা প্রদান
সেপ্টেম্বর ২৪, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি ::
তালা উপজেলার কুমিরা, ইসলামকাটী ও তালা সদর ইউনিয়নের অসুস্থ্য এবং দরিদ্র ৪জন ব্যক্তিকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সাতক্ষীরা জেলা পরিষদ’র সংরক্ষিত ওয়ার্ডের সদস্যা মাহফুজা সুলতানা রুবি’র উদ্যোগে জেলা পরিষদ থেকে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়।

রোববার সকালে কুমিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কক্ষে এলাকার অসুস্থ্য ও দরিদ্র আলী হোসন মোল্যাকে ৫ হাজার টাকার চেক, পরবর্তিতে ইসলামকাটী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কক্ষে এলাকার নিরোজা ইয়াসমিন জুলিকে ৭ হাজার টাকার চেক এবং দুপুরে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যানের কক্ষে তালা সদর এলাকার আব্দুল গোফুর সরদারকে ১০ হাজার টাকার চেক ও মো. শাহাজান বিশ্বাসকে ৫ হাজার চেক প্রদান করা হয়।

জেলা পরিষদ সদস্যা মাহফুজা সুলতানা রুবি নিজে সকল পরিষদে উপস্থিত থেকে উক্ত আর্থিক সহায়তার চেকগুলো উপকারভোগীদের হাতে তুলে দেন। চেকগুলো প্রদানকালে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, কুমিরা ইউপি চেয়ারম্যান মো. আজিজুল ইসলাম সহ উক্ত পরিষদের সদস্যগণ, ইসলামকাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সুভাষ চন্দ্র সেন সহ ইউপি

সদস্য ও সদস্যগন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল হালিম টুটুল, আওয়ামীলীগ নেতা নারায়ন মজুমদার, উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক এস.এম. আলাউদ্দীন, তালা রিপোটার্স ক্লাবের সদস্য সচিব বি.এম. জুলফিকার রায়হান, আওয়ামীলীগ নেতা শেখ আব্দুল আলিম নিটুল, শেখ আরিফুল ইসলাম জিকো, আছাদুল ইসলাম ও তাজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার সকালে জেলা পরিষদ সদস্যা মাহফুজা সুলতানা রুবি নিজ নির্বাচনী এলাকা আশাশুনি উপজেলার বড়দাল ইউনিয়নের অসুস্থ্য মো. আলমগীর হোসেনকে চিকিৎসার জন্য ১০ হাজার টাকার সহায়তার চেক প্রদান করেন।
##