তালায় দলিত’র উদ্যোগে দু’টি যুব ক্লাবের উদ্বোধন


153 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় দলিত’র উদ্যোগে দু’টি যুব ক্লাবের উদ্বোধন
সেপ্টেম্বর ১৬, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

বেসরকারি সংস্থা দলিত’র আয়োজনে এবং সংস্থার শিক্ষা প্রকল্পের আওতায় তালার বালিয়া ও জালালপুরে সুবিধা বঞ্চিত জনগোষ্ঠির যুবকদের নিয়ে দুটি যুব সংগঠনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। দাতা সংস্থা মিশন বাম্বেনী- ইতালী’র অর্থায়নে বুধবার সকালে ও দুপুরে পৃথকভাবে সংগঠন দুটির উদ্বোধন হয়।
জালালপুর যুব সংগঠনের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জালালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম. মফিদুল হক লিটু। এছাড়া বালিয়া সূর্য্য তরুন যুব সংগঠনের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রাজ কুমার দাস। উভয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. রেজাউল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খেশরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাষক রাজিব হোসেন রাজু, দলিত’র নির্বাহী পরিচালক স্বপন কুমার দাস এবং প্রোগ্রাম ম্যানেজার ধরা দেবী দাস।
দলিত’র প্রোগ্রাম অর্গানাইজার নেপাল চন্দ্র দাশ’র পরিচালনায় অনুষ্ঠান দুটিতে অন্যান্যের মধ্যে ইউপি সদস্য মো. আশরাফুল ইসলাম. বিল্লাল হোসেন, পলাশ, দলিত’র স্পন্সরশিপ কর্মকর্তা সীমা দাস, ক্লাব দুটির সদস্য যথাক্রমে জয়দেব দাস, অনিমা মন্ডল, প্রণতোষ দাস, সমীরন দাস, অলোক দাস ও কাজল দাস প্রমুখ বক্তৃতা করেন। উভয় ক্লাব আনুষ্ঠানিক উদ্বোধন শেষে ক্লাবে ক্রীড়া সামগ্রি বিতরন করা হয়। এছাড়া ক্লাবের সদস্যরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

#