তালায় দুই মাংস ব্যবসায়ীর ছয় মাসের কারাদন্ড


288 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় দুই মাংস ব্যবসায়ীর ছয় মাসের কারাদন্ড
নভেম্বর ৩, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

মাংস বিক্রি করার উদ্দেশ্যে রুগ্ন গরু জবাই করতে নিয়ে যাওয়ার সময় তালায় দুই ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে তাদের ৬ মাসের সাজা প্রদান করা হয়েছে। রোববার সকালে তালা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ইকবাল হোসেন’র ভ্রাম্যমান আদালত অসৎ ব্যবসায়ীদের সাজা প্রদান করেন।

সূত্রে জানাগেছে, গরুর মাংস ব্যবসায়ী তালা উপজেলার মিঠাবাড়ি গ্রামের মৃত নকিম উদ্দীনের ছেলে আ. হান্নান শেখ (৩৫) ও আলীপুরের পাঁচপাড়া গ্রামের আব্দুল বারী খাঁ’র ছেলে আব্দুর রহমান (৪০) রবিবার ভোররাতে একটি রুগ্ন গরু জবাই করার উদ্দেশ্যে ডুমুরিয়া উপজেলার আঠারোমাইল বাজারে নিয়ে যাচ্ছিল। এসময় গোপন সূত্রে খবর পেয়ে তালা থানার জাতপুর পুলিশ ক্যাম্প’র ইনচার্জ এস.আই. মো. সাইদুর রহমান উপজেলার মদনপুর বাজার থেকে রুগ্ন গরুসহ দুই মাংস ব্যবসায়ীকে আটক করে। পরে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ইকবাল হোসেন’র ভ্রাম্যমান আদালত ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৫২/৫৩ ধারা অনুযায়ী মাংস ব্যবসায়ীদের ছয় মাসের সাজা প্রদান করেন।

তালা থানার ওসি মো. মেহেদী রাসেল ঘটনাটি নিশ্চিত করে বলেন, দন্ডপ্রাপ্ত দুই ব্যবসায়ীকে এদিন সাতক্ষীরা জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

#