তালায় দূর্বৃত্তদের হামলায় জাসদ কর্মী আহত


314 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় দূর্বৃত্তদের হামলায় জাসদ কর্মী আহত
মে ৫, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি.এম. জুলফিকার রায়হান ::

তালার শ্রীমন্তকাঠি বাজারে চিহ্নিত মাদক ববসায়ী ও জুয়াড়িদের অতর্কিত হামলায় আমিনুর রহমান (৩৫) নামের এক জাসদ কর্মী আহত হয়েছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে দূর্বৃত্তরা প্রকাশ্যে হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। আহত আমিনুর রহমান উপজেলার আটুলিয়া গ্রামের মৃত. শফিকুল ইসলাম মোড়ল’র ছেলে।

আমিনুর রহমান দীর্ঘদিন ধরে তালা থানা পুলিশকে অপরাধ বিষয়ক বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করে বলে একটি সূত্র জানিয়েছে। এঘটনার জেরে দূর্বৃত্তরা তার উপর হামলা চালিয়েছে বলে সূত্রটি জানায়।

আমিনুর রহমান জানান, মঙ্গলবার বেলা ১২টার দিকে শ্রীমন্তকাঠি বাজারে গেলে একই এলাকার সবেদ গাজীর ছেলে ফেন্সিডিল ব্যবসায়ী জাকির হোসেন গাজী, এলা গাজীর ছেলে বাবুল গাজী, মৃত. হামিদ শেখ’র ছেলে আব্দার শেখ, জুয়া ব্যবসায়ী সাজ্জাত জোয়াদ্দার এবং তার ছেলে মুন জোয়াদ্দার সহ ১২/১৩জন দূর্বত্ত অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় গুরুতর আহত হলে আমিনুর রহমানকে এদিন তালা হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনায় তালা থানায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

এব্যপারে তালা থানার ওসি মো. মেহেদী রাসেল জানান, হামলার ঘটনায় তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

এদিকে আমিনুর রহমান’র উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দূর্বৃত্তদের গ্রেফতারের দাবী জানিয়েছে তালা উপজেলা জাসদ ও জাসদ ছাত্রলীগের নেতৃবৃন্দ।