তালায় নিখোঁজ ভ্যান চালকের গলিত লাশ সহ অজ্ঞাত এক মহিলার লাশ উদ্ধার


229 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় নিখোঁজ ভ্যান চালকের গলিত লাশ সহ অজ্ঞাত এক মহিলার লাশ উদ্ধার
মে ১, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান তালা (সাতক্ষীরা)

তালার আলাদীপুর গ্রামের নিখোঁজ ভ্যান চালক মোহাম্মাদ আলী (১৬) এর গলিত লাশ উদ্ধার হয়েছে। শনিবার বিকালে তালা ও কেশবপুর উপজেলার সিমান্তবর্তী এলাকা শিরাশুনি-ভবানীপুর খাল থেকে মোহাম্মাদ আলীর গলিত লাশ কুকুরে টেনে বের করে। পরে সংবাদ পেয়ে তালা থানা পুলিশ মোহাম্মাদ আলীল লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মোহাম্মাদ আলী আলাদীপুর গ্রামের সাজ্জাদ খান এর পুত্র।

গত ১৯ ফেব্রুয়ারী ব্যাটারী চালিত ভ্যানে যাত্রী নিয়ে জাতপুর বাজার থেকে শুভাষিণী বাজার অভিমূখে যাওয়ার পর থেকে ভ্যান চালক মোহাম্মাদ আলী নিখোঁজ ছিল। নিখোজের পর একটি চক্র মোহাম্মাদ আলীর পিতা সাজ্জাত খানের নিকট ফোন করে ২৫ হাজার টাকা চাঁদা দাবী করে বলে- একটি সূত্র জানায়। এনিয়ে সাজ্জাত খান তালা থানায় সেসময় একটি জিডি করেন। কিন্তু দীর্ঘ দিনেও পুলিশ কোনও ক্লু উদ্ঘাটন করতে পারেনি। অবশেষে শনিবার কুকুরে লাশ টেনে বের করার পর খবর পেয়ে নিখোজ ভ্যান চালক মোহাম্মাদ আলীর পিতা সাজ্জাদ খান ঘটনাস্থলে যেয়ে পোশাক ও অন্যান্য আলামত দেখে তার পুত্র মোহাম্মাদ আলীকে সনাক্ত করেন।

এদিকে নিখোজ মোহাম্মাদ আলীর লাশ ছাড়াও এদিন উপজেলা শালিখা নদী থেকে অজ্ঞাত এক মহিলার ভাঁসমান লাশ উদ্ধার হয়েছে।

তালা থানা ওসি মো. ছগির মিয়া জানান, শিরাশুনি খালে কুকুরে গলিত লাশ উদ্ধার করার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়। তিনি জানান লাশ প্রায় সম্পূর্ন পঁচে যাওয়ায় শুধু হাড়গুলো পড়ে ছিল। তৎক্ষনাত লাশের পরিচয় পাওয়া নাগেলেও তা শনাক্ত করার চেষ্টা চলছে। তবে, লাশটি আলাদীপুরের নিখোজ ভ্যান চালক মোহাম্মাদ আলীর হতে পারে বলে তিনি ধারনা করেছেন।

অপরদিকে শালিখা নদী থেকে উদ্ধার হওয়া মহিলার লাশ অজ্ঞাত পরিচয়ের পাগলির (৫৫) বলে তিনি জানিয়েছেন। শনিবার দুপুর ২টার দিকে শালিখা গেটের পাশে লাশটি দেখে জনতা পুলিশকে খবর দিলে সেখান থেকে লাশ উদ্ধার করা হয়।

রোববার উদ্ধার হওয়া দুটি লাশের ময়নাতদন্ত করা হবে বলে ওসি মো. ছগির মিয়া জানিয়েছেন।