তালায় নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়েছে : প্রতিক পেল ৬৩২ প্রার্থী


231 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়েছে : প্রতিক পেল ৬৩২ প্রার্থী
মার্চ ২৫, ২০২১ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান::

আগামী ১১ এপ্রিল তালা উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে ১১টি ইউনিয়ন পরিষদে একযোগে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বি ৬৩২ জন প্রার্থীকে বৃহস্পতিবার (২৫ মার্চ) প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করার লক্ষ্যে ৫টি দপ্তর থেকে মনোনিত ৫জন রিটার্নিং অফিসার স্ব স্ব ইউনিয়নের প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ দেন।
প্রতিক বরাদ্দ পাবার পর থেকে তালায় নির্বাচনী উৎসব শুরু হয়েছে। এদিন দুপুর ২টার পর থেকে অধিকাংশ প্রার্থীরা মাইকিং ও পোষ্টারিং শুরু করে। মাইকের মাধ্যমে প্রার্থীদের প্রচারনায় তালায় নির্বাচনী উৎসব ছড়িয়ে পড়ে। যদিও প্রাই সকল চেয়ারম্যান প্রার্থী অনেক আগ থেকে নির্বাচনী প্রচার শুরু করে। তবে, নির্বাচন কমিশন তফশীল ঘোষনা করার পর থেকেই মূলত তালায় নির্বাচনী উৎসব বিরাজ করতে থাকে। কিন্তু বৃহস্পতিবার প্রতীক বরাদ্ধ’র দিনে প্রার্থীরা তাদের কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে আসায় গোটা তালা উপশহরে অন্যরকম নির্বাচনী আমেজ বিরাজ করে। হাজার হাজার লোকের সমাগমে উপশহরে জানজট সৃষ্টি হলেও মানুষ তা উপভোগ করে।
উপজেলা নির্বাচন অফিসার রাহুল রায় জানান, উপজেলার ১১টি ইউনিয়নের ৪৩ জন চেয়ারম্যান প্রার্থী, ৪৫৫জন সাধারন সদস্য এবং ১৩৫জন সংরক্ষিত সদস্য প্রার্থীর মাঝে সুষ্ঠভাবে প্রতীক বরাদ্ধ সম্পন্ন হয়েছে।
উল্লেখ্য, তালা উপজেলার ০৫নং তেতুলিয়া, ০৬নং তালা সদর এবং ১২নং খলিলনগর ইউনিয়নে এবার ইভিএম দ্বারা ভোট গ্রহন হবে।

#