তালায় নেতা-কর্মী পাশে না থাকায় বিএনপি প্রার্থীরা অসহায়


342 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় নেতা-কর্মী পাশে না থাকায় বিএনপি প্রার্থীরা অসহায়
মার্চ ১৫, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল ॥
তালা উপজেলায় ১২ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির প্রার্থীরা তৃণমুলের নেতাকর্মীদের পাশে না পেয়ে অসহায়ত্বে ভূগছেন। গত কয়েকদিন সরেজমিন গিয়ে অধিকাংশ প্রার্থীদের সঙ্গে কথা হলে সকলেই অভিযোগ করেছেন ক্ষমতাসীন দলের লোকজনের অব্যাহত হুমকি ধমকি থাকায় বিএনপির প্রার্থীদের সাথে তৃণমুলের কোনো নেতাকর্মী মাঠে নামতে সাহস পাচ্ছে না। এতে করে নির্বাচনী মাঠে বিরোধী পক্ষের প্রার্থীরা অসহায় হয়ে পড়েছেন। উপজেলা বিএনপির দলীয় সূত্র জানায়, ১২ টি ইউনিয়নের ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দীতায় নেমেছে। এরপরও দলের মান রক্ষায় সবকটি ইউনিয়নে বিএনপি থেকে মনোনয়ন দেয়া হয়। বর্তমান উপজেলার ১২ টি ইউনিয়নের ১০টি তে বিএনপি-জামায়াত সমর্থিত চেয়ারম্যান ও একটিতে জাতীয়পার্টি অপরটি ওয়ার্কাস পার্টি সমর্থিত চেয়ারম্যান রয়েছেন। বিগত দিনে দুই একটি ইউনিয়ন বাদে বিএনপি-জামায়াত সমর্থিত সবকটিতে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী হয়ে নানা প্রতিকূলতার মধ্যে দায়িত্ব পালন করে আসছেন। গত নির্বাচনে পরাজয়ের গ্লানি ঘোচাতে ক্ষমতাসীন দলের প্রার্থী ও নেতৃবৃন্দ গণসংযোগ, পথসভা, জনসভায় বিরোধী পক্ষের প্রার্থী সহ নেতাকর্মীদের নানা প্রকার ভয়ভীতি দেখিয়ে ফাঁকা মাঠে গোল দেয়ার এক কৌশল এটেছে। ক্ষমতাসীনদের অব্যাহত হুমকি ধমকিতে নিরীহ প্রকৃতির ভোটাররা ভোট কেন্দ্রে পৌছাতে পারবেন কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন।
##

কবি রফিক আজাদের মৃত্যুতে পাটকেলঘাটা প্রেসক্লাবের শোক জ্ঞাপন কামরুজ্জামান মোড়ল ॥
একুশে পদক প্রাপ্ত ও বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতি জগতের প্রবাদ পুরুষ নন্দিত কবি রফিক আজাদের মৃত্যুতে গভীর শোক, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও তার বিদেহী আতœার মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি শেখ আব্দুল হাই,সহ-সভাপতি এম.এম হায়দার আলী, কামরুজ্জামান মোড়ল, প্রভাষক নাজমুল হক, সাধারণ সম্পাদক- শেখ শওকত হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ আবু হোসেন, মোঃ জামালউদ্দীন, সাংগঠনিক সম্পাদক শাহিন আলম, সহ-সাংগঠনিক সম্পাদক রিপন, অর্থ সম্পাদক আশরাফ আলী, দপ্তর সম্পাদক আমিনুর রহমান সোহাগ, তথ্য গবেষণা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস.এম মফিদুল ইসলাম, প্রচার সম্পাদক বাবলা সরদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাসুদুর রহমান সুরুজ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আনোয়ারুল ইসলাম, সদস্য শেখ মমিন উদ্দীন, কামরুজ্জামান রিকু, সুমন হোসেন, শেখ মখফুর রহমান জান্টু ও আব্দুর রশীদ।
##

তালা উপজেলা বিএনপির সুস্থ্যতা কামনা
কামরুজ্জামান মোড়ল ॥
তালার ইসলামকাটি ইউনিয়ন বিএনপির সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী খান রেজাউল ইসলাম আকর্ষিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে আবু নাসের বিষেশায়িত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার আশু রোগমুুক্তি কামনা করে বিবৃতি দিয়েছেন কেন্দ্রীয় বিএনপির সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক ও সাবেক সাংসদ হাবিবুল ইসলাম হাবিব, তালা উপজেলা বিএনপির সভাপতি মৃনাল কান্তি রায়, সিনিয়র সহ-সভাপতি চেয়ারম্যান শেখ গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ এস.এম শফিকুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক  মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক বদরুজ্জামান মোড়ল, ধানদিয়া ইউপি চেয়ারম্যান ও বিএনপির সহ সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মোয়াম্মেল হোসেন, নগরঘাটা ইউনিয়ন বিএনপি সভাপতি ও চেয়ারম্যান সরদার মহব্বত আলী, সরুলিয়া ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক সরদার আব্দুর রকিব, সাংগঠনিক সম্পাদক শেখ ইউনুস আলী, কুমিরা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক প্রভাষক রবিউল ইসলাম, তেতুলিয়া ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা মিয়াজান আলী মোড়ল, সভাপতি আবুল হোসেন, তালা সদর ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ, খলিলনগর ইউনিয়ন বিএনপির সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন, জালালপুর ইউপি চেয়ারম্যান মফিদুল হক লিটু, খেশরা ইউপি চেয়ারম্যান সাংবাদিক লিয়াকত আলী, মাগুরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী শেখ আজিজুর রহমান, খলিষখালী ইউনিয়ন বিএনপির সভাপতি ও চেয়্যারম্যান প্রার্র্র্থী শেখ নুর আহম্মদ, তালা উপজেলা বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক ও সরুলিয়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মুজিবর রহমান, উপজেলা বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক শেখ শওকত হোসেন, উপজেলা যুবদলের সভাপতি হাফিজুর রহমান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মির্জা আতিয়ার রহমান, কৃষকদলের সভাপতি আলী হোসেন, ছাত্রদলের সভাপতি সাঈদুর রহমান সাঈদ নেতৃবৃন্দ।