তালায় পল্লীবন্ধু এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত


147 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় পল্লীবন্ধু এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত
জুলাই ১৪, ২০২১ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মাদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী তালায় পালিত হয়েছে। উপজেলা জাতীয় পার্টির আয়োজনে, এউপলক্ষ্যে বুধবার (১৪ জুলাই) সকালে পার্টির কার্যালয়ে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্য প্রয়াত রাষ্ট্রপতির বিদেহী আত্মার মাগফেরাত কামনায় কোরআনখানী, আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিল, এবং এতিমদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এস.এম নজরুল ইসলাম। উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক এস.এম জাহাঙ্গীর হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক এসএম আলাউদ্দীন, তালা সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল জলিল, তেঁতুলিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি এমএম আবুল হোসেন, সাধারণ সম্পাদক অ্যাড. জিল্লুর রহমান, জাপা নেতা শেখ হাবিবুর রহমান, জুলফিকার রায়হান, আব্দুস সালাম, মিজানুর রহমান মোড়ল, মতিয়ার সরদার, আশরাফ আলী, উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক ইউনুচ আলী, ছাত্র নেতা হাসান আলী বাচ্চু, সাগর মোড়ল, উপজেলা সেচ্ছাসেবক পার্টির সাংগঠনিক সম্পাদক বিএম বাবলুর রহমান ও উপজেলা তরুন পার্টির সভাপতি ইউনুচ আলী প্রমুখ।
সভা শেষে সাবেক রাস্ট্রপতি প্রয়াত হুসেইন মুহাম্মাদ এরশাদ’র বিদেহী আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন, উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মাও. মো. তাওহীদুর রহমান। এসময় উপজেলার বিভিন্ন এলাকার জাতীয় পার্টির এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে যোহর নামাজ অন্তে তালা আল ফারুক এতিম খানার এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরন করা হয়।

#