তালায় পুত্রের হামলায় পিতা আহত


295 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় পুত্রের হামলায় পিতা আহত
অক্টোবর ৫, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
নতুন বৌকে মেনে না নেয়ায় বিয়ে পাগল ছেলের হামলায় পিতা মো. আব্দুল হাকিম মোড়ল আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল ৮টার দিকে তালা উপজেলার মুড়াকলিয়া গ্রামে।

আহত আ. হাকিম জানান, তালা সদরের মহল্লাপাড়া গ্রামের মো. হাবিব শেখ’র স্কুল পড়–য়া মেয়ে হাবিবা (১৬) এর সাথে তাঁর ছেলে মো. দেলোয়ার হোসেন (১৯) প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। এরজের ধরে হাবিবার পিতা ও মাতা তাদের মেয়ের সাথে দেলোয়ারের বিয়ে দেবার চেষ্টা করে। কিন্তু ছেলে ও মেয়ে উভয়ে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় আমি সেই বিয়েতে অমত করি। এরইমধ্যে হাবিব শেখ ও তার স্ত্রী শাহানারা বেগম নাবালক দেলোয়ার হোসেনকে নানান প্রলোভন দেখিয়ে তাদের মেয়ে হাবিবার সাথে কৌশলে এবং গোপনে বিয়ে দিয়ে দেয়।

বিয়ের পর গত বৃহস্পতিবার রাতে দেলোয়ার হোসেন একাই বাড়িতে ফিরে আসে। শুক্রবার সকালে দেলোয়ার তার বৌকে ঘরে তুলে নেবার জন্য চাঁপ প্রয়োগ করে। কিন্তু ছেলে ও মেয়ের বয়স বিবেচনা করে ওই বৌকে মেনে নিতে অস্বীকায় করায় দেলোয়ার লাঠি দিয়ে পিটিয়ে তার পিতা আব্দুল হাকিম মোড়লকে গুরুতর আহত করে। আহত হাকিমকে এদিনই তালা হাসপাতালে ভর্তি করা হয়।

আব্দুল হাকিম আরো বলেন, ছেলে দেলোয়ার হোসেন তার শশুর হাবিব ও শাশুড়ি শাহানারা বেগম এর উস্কানিতে এই হামলা চালায়। এবিষয়ে তালা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

##