তালায় পুলিশকে ছুরিকাঘাত করা সেই মনিরুল অবেশেষে আটক


890 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় পুলিশকে ছুরিকাঘাত করা সেই মনিরুল অবেশেষে আটক
আগস্ট ৩০, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালার বালিয়াদহ গ্রামের ইয়াবা ব্যবসায়ী মনিরুল ইসলাম সরদার (৩০) অবশেষে গ্রেফতার হয়েছে। সে এই গ্রামের আফছার সরদার’র ছেলে। তালা থানার চৌকোস ওসি মো. মেহেদী রাসেল’র নেতৃত্বে এএসআই নাসির এবং এএসআই শামিম সহ একদল পুলিশ শনিবার রাতে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে ইয়াবা ব্যবসা সহ একাধিক নারীকে ধর্ষন এবং বারবার পুলিশ অফিসার ও এলাকাবাসীকে ছুরিকাঘাত করে পালিয়ে যাবার অভিযোগ রয়েছে। র্দীঘদিন ধরে গ্রেফতারের চেষ্টা চালানোর পর অবশেষে পুলিশ তাকে গ্রেফতার করায় এলাকার মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।
জানা গেছে, বালিয়াদহ গ্রামের মনিরুল সরদার দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছিল। সে সবসময় একটি ছুরি সাথে নিয়ে ঘুরতো। যে কারনে তাকে গ্রেফতার করতে গেলেই সে ছুরিকাঘাত করে পালিয়ে যোতো। মনিরুলকে গ্রেফতার করতে যেয়ে ইতোপূর্বে এসআই প্রিতিশ সহ একাধিক পুলিশ অফিসার এবং আমিনুর রহমান নামের এলাকার এক যুবক তার ছুরির আঘাতে গুরুতর আহত হয়। এছাড়া এলাকার কোনও ব্যক্তি তার মাদক ব্যবসার বাঁধা দিলে সে তাদের হুমকি দিতো। এমনকি রাতের আঁধারে বাঁধা প্রদানকারী ব্যক্তিদের বাড়িতে যেয়ে নারীদের নিপিড়ন’র চেষ্টা চালাতো। সে এলাকার মানুষের কাছে আতংকিত হয়ে ওঠে।

তালা থানার ওসি মো. মেহেদী রাসেল জানান, বালিয়াদহ গ্রামে বিশেষ অভিযান চালিয়ে শনিবার রাতে মানিরুলকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিজ্ঞ আদালত কর্তৃক নারী ও শিশু নির্যাতন দমন আইনের সহ মাদক মামলার ৩টি গ্রেফতারি পরোয়ানা রয়েছে। রোববার ধৃত মনিরুলকে আদালতের মাধ্যমে সাতক্ষীরা জেলা কারাগারে প্রেরন করা হয়।

#