সাতক্ষীরার ঝাউডাঙ্গা ও তালায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত-৮


363 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ঝাউডাঙ্গা ও তালায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত-৮
সেপ্টেম্বর ২৬, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু ,পাটকেলঘাটা :
সাতক্ষীরার তালায় পৃথক সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত ও ৬ জন আহত হয়েছে । আহতরা অধিকাংশদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, শুক্রবার উপজেলার খলিষখালী দক্ষিন পাড়া বাজারে ঈদের নামাজ পড়তে যাওয়ার সময় বয়ার ডাঙ্গা গ্রামের সামছুর রহমানের পুত্র ছলেমান (৪৫) রাস্তা পারাপারের সময় চলন্ত মটর সাইকেলর ধাক্কায় মারাত্ক আহত হয়। এসময় এনায়েতপুর গ্রামের আকবার গাজীর পুত্র  চালক স্পানিল আহত হয়। তাদেরকে স্থানীয় জনগন উদ্ধার করে হাসপাতালে ভর্তিকরলে কিছুক্ষন পর  ছলেমান মারা যায়।

অপরদিকে শনিবার বেলা ১২টার সময় খুলনা সাতক্ষীরা মহাসড়কের কুমিরা কদমতলা নামক স্থানে দুটি মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে ৫জন মারাত্বক আহত হয়েছে। আহতরা হলেন তৈলকুপি গ্রামের কওছার মোড়লের পুত্র আবু হানিফা(২২) কুমরা গ্রামের সঞ্জয় ভট্রাচার্যের পুত্র তাপস(২৩) অরুন দত্তের পুত্র শুভ(২১) মনোজ দত্তের পুত্র  অভিজিৎ (১৯) ও যুগিপুকুরিয়া গ্রামের আহাদ মোড়লের পুত্র জাকির হোসেন(১৮)  তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাটকেলঘাটা থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মধুসুধন মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

 

এদিকে, সাতক্ষীরা-যশোর সড়কের ঝাউডাঙ্গা পেট্রোল পাম্পের সামনে এক মর্মান্তি সড়ক দুর্ঘটনায় হাসান মোড়ল (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। সে যশোরের শার্মা উপজেলার রামপুর গ্রামের মতলেব মোড়লের ছেলে। এ ঘটনায় সোহেল ও লাল্টু নামের তার দুই বন্ধু মারাত্বক আহত হয়েছে। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে।

জানাগেছে, হাসান,সোহাগ ও লাল্টু মোটরসাইকেলযোগে যশোরের দিকে যাচ্ছিল। এ সময় ঝাউডাঙ্গা পেট্রোল পাম্পের সামনে একটি নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই হাসান মোড়ল মারা যায়। এ ঘটনায় আহত হয় ঝাউডাঙ্গার আব্দুল আজিজের ছেলে সোহাগ (২২) ও যশোরের রুপদিয়া গ্রামের আবু সাঈদ এর ছেলে লাল্টু (২০) । তাদেরকে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।