তালায় প্রতিপক্ষের হামলায় যুবক খুন : আটক-৩


124 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় প্রতিপক্ষের হামলায় যুবক খুন : আটক-৩
জুলাই ২২, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম জুলফিকার রায়হান ::

তালার মুড়াগাছা গ্রামে জমি সংক্রান্ত বিরোধে খালেক সরদার (২৬) নামের এক যুবক খুন হয়েছে। সোমবার সকাল ৭টার দিকে হামলার ঘটনা ঘটে। একইসাথে হামলায় গুরুতর আহত হয়েছে নিহত খালেক এর চাচা রাজ্জাক সরদার।
নিহত’র ফুফা সামাদ সরদার জানান, উপজেলার মুড়াগাছা গ্রামের ধোনা সরদার’র সাথে পাশ^বর্তী সাইদ সরদার’র জমি সংক্রান্ত বিরোধ চলছিল।
এই ঘটনার জের ধরে সোমবার সকাল ৭ টার দিকে ধোনা সরদার’র ছেলে রহমত সরদার, স্ত্রী ইছামতী, দুই মেয়ে নুরি বেগম ও শরবানু বেগম এবং পুত্রবধূ হালিমা বেগম লোহার শাবল ও ইট দিয়ে প্রতিপক্ষ সাইদ সরদার’র ছেলে খালেক সরদারকে পিটাতে থাকে। এমময় খালেককে উদ্ধার করতে চাচা রাজ্জাক সরদার এগিয়ে আসলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করে হামলাকারীরা।
হামলায় গুরুতর আহত খালেক ও রাজ্জাককে উদ্ধার করে তালা হাসপাতালে আনা হয়। এখান থেকে আশংকাজনক অবস্থায় খালেককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হলে পথিমধ্যে সে মারা যান। ঘটনার পরপরই হামলাকারীরা বাড়ি ছেড়ে পালিয়ে যায়।
তালা থানার ওসি মো. মেহেদী রাসেল বলেন,হত্যাকান্ডের ঘটনায় নিহত খালেক সরদারের চাচা আনার আরী সরদার বাদী হয়ে তালা থানায় একটি মামলা (১০/১৯) দায়ের করেছে। এছাড়া বাড়ি থেকে পালিয়ে যাবার সময় মামলার তদন্তকারী অফিসার এস.আই কামাল হোসেন’র নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে শুভাষিনী বাজার থেকে নুরী বেগম এবং শরবানু বেগমকে আটক করে। এছাড়া নিজ এলাকা থেকে জনাব আলী সরদার নামের অপর এক আসামীকে আটক করা হয়।

#