তালায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ২৫


377 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ২৫
আগস্ট ১০, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান,তালা :
খুলনা-পাইকগাছা সড়কে উপজেলার জাতপুর বাজারে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারী-পুরুষ সহ কমপক্ষে ২৫জন ব্যক্তি আহত হয়েছে। আহতদের তালা হাসপাতাল সগ চুকনগর ও স্থানীয় ক্লিনিক থেকে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, বুধবার সকাল ১০টার দিকে তালা পাইকগাছা থেকে খুলনাগামী যাত্রীবাহী কোষ্টার (খুলনা মেট্রো-জ-০৫-০০০৪) জাতপুর বাজার পার হবার পরপরই বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক (খুলনা মেট্রো-ট-১১-০১৬০) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় উভয় চালক নিয়ন্ত্রন হারালে কোষ্টার ও ট্রাক পাশের বিলের মধ্যে পড়ে যায়। ঘটনায় বাসযাত্রী ও ট্রাকটির ড্রাইভার-হেলপারসহ ২৫ জন আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে নিয়ে যান। তালা হাসপাতালের ডাক্তার আবু সাইদ রিপন জানান, আহতদের মধ্যে তালা উপজেলার চাঁদপুর গ্রামের শওকত শেখের স্ত্রী মনোয়ারা বেগম (৪৫) ও রহিমাবাদ গ্রামের জবেদ আলী বিশ্বাসের স্ত্রী রহিমা বেগম (৪০), নাংলা গ্রামের মৃত. আমীন উদ্দীনের পুত্র সিরাজুল ইসলাম (৫৫) ও জাতপুর গ্রামের ফরিদ হোসেন এর পুত্র সাকিবুল হাসান (১৭)কে তালা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া জাতপুর গ্রামের রফিকুল ইসলামের পুত্র আল আমীনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তালা থানার ওসি মো. সগির মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দূর্ঘটনা কবলিত কোষ্টার ও ট্রাককে নিয়ন্ত্রনে নেয়া হয়েছে।