তালায় বিট পুলিশিং এর নারী নির্যাতন বিরোধি সমাবেশ


151 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় বিট পুলিশিং এর নারী নির্যাতন বিরোধি সমাবেশ
অক্টোবর ১৭, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

বাংলাদেশ পুলিশ বিভাগের উদ্যোগে তালায় পৃথক পৃথক ভাবে নারী ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী র‌্যালী এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টা থেকে তালা থানার ৭টি ইউনিয়নের ৭টি বিটে সহ উপজেলার ১২ ইউনিয়নে নতুন আঙ্গিকে গঠিত বিট পুলিশিং এর বাস্তবায়নে কর্মসূচীর আয়োজন করা হয়।
তালা থানা পুলিশের তালা সদর ইউনিয়নের ২নং বিটের উদ্যোগে নারী ও পুরুষের সমন্বয়ে অনুষ্ঠিত র‌্যালী উপশহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে। পরে তালা সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান।
তালা থানার ওসি মো. মেহেদী রাসেলের সভাপতিত্বে ও ওসি তদন্ত আবুল কালামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, তালা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন, তালা মহিলা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রহমান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুল ইসলাম, তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, তালা থানার ২নং বিট ইনচার্জ প্রীতিশ কুমার রায়, তালা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দীন বিশ্বাস ও উপজেলা ছাত্রলীগ সভাপতি শেখ সাদী প্রমুখ।
এছাড়া অনুরুপভাবে কর্মসূচী তালার ১২টি ইউনিয়নে অনুষ্ঠিত হয়। কর্মসূচীগুলিতে সংশ্লিষ্ট বিট ইনচার্জ সহ জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্ব স্ব এলাকার নারী-পুরুষ অংশগ্রহন করে।।

#