তালায় বিশ্ব হাত ধোয়া দিবস পালন


625 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় বিশ্ব হাত ধোয়া দিবস পালন
অক্টোবর ৩১, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি :
“উন্নত স্যানিটেশন সুস্থ জীবন” ও “হাত ধোয়ার অভ্যাস গড়ি” প্রতিপাদ্য স্লোগানকে সামনে রেখে তালায় জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর-২০১৬ ও বিশ্ব হাত ধোয়া দিবস পালন করা হয়েছে।

তালা উপজেলা প্রশাসনের আয়োজনে, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে, বেসরকারি সংস্থা ব্র্যাক ওয়াশ প্রকল্প ও মুসলিম এইড-ইউকে বাংলাদেশ ফিল্ড অফিসের সহযোগীতায় দিবসটি উপলক্ষে সোমবার সকালে তালা উপশহরে একটি র‌্যালী বের হয়। উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে র‌্যালীটি তালা উপশহরের গুরুত্বপূর্ন সড়কগুলি প্রদক্ষিন করে। পরে উপজেলা পরিষদ চত্বরে হাত ধোয়ার প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাত ধোয়ার প্রদর্শনী করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তালা উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. সামছুল আলম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপসহকারী প্রকৌশলী মো. আমিনুল ইসলাম, সাবেক চেয়ারম্যান, সাংবাদিক এস.এম. নজরুল ইসলাম, শিক্ষক মো. বদরুজ্জামান,

সিনিয়র সাংবাদিক আব্দুল আলীম, জুলফিকার রায়হান, ব্র্যাক ওয়াশ প্রকল্পের উপজেলা ম্যানেজার মেজবাহুল হক, কর্মসূচী সংগঠক পরিতোষ বসু, রেজাউল হক, আনছার আলী, মুসলিম এইড এর প্রতিনিধি দেওয়ান মো. এরশাদ, মো. রায়হান নেওয়াজ, জনস্বাস্থ্য প্রকৌশল অফিসের সিসিটি কাজী আব্দুল্লাহ আবু সায়াদ হিরোক, কর্মচারী মো. ইকবল হোসেন, মুজিবুর রহমান, মীর দিদার আহমেদ ও জাহাঙ্গীর হোসেন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

##