তালায় ব্যবসায়ীদের সাথে কৃষক সমিতির কর্মশালা


324 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ব্যবসায়ীদের সাথে কৃষক সমিতির কর্মশালা
অক্টোবর ১৩, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :
সরকারি (কৃষি, মৎস্য ও প্রাণী সম্পদ) অফিস, ব্যাবসায়ী এবং কৃষক সমিতির মধ্যে সার্ভিস মার্কেট নেটওয়ার্ক তৈরি করার লক্ষ্যে তালায় ব্যবসায়ী সমিতির সাথে কৃষক সমিতির অন্তর্ভূক্তকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

তালা বাজার ক্ষুদ্র সার ও কীটনাশক ব্যবসায়ী সমিতির উদ্যোগে সোমবার সকালে স্থানীয় শিল্পকলা অ্যাকাডেমি হলরুমে অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করেন, তালা বাজার ক্ষুদ্র সার ও কীটনাশক ব্যবসায়ী সমিতির সভাপতি সরদার কবির হোসেন।

সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, হেলভেটাস সুইস ইন্টার কো-অপারেশন’র রিজিওনাল কো-অর্ডিনেটর মো. মশিউর রহমান। বিশেষ অতিথির বক্তৃতা করেন, তালা উপশহকারী কৃষি অফিসার মো. আলী আহম্মদ।

জাগরনী চক্র ফাউন্ডেশন এর পিরোজপুর জেলা প্রতিনিধি মো. শফিকুল ইসলাম এর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে কৃষক সমিতিরি প্রতিনিধি আব্দুল বারী, মজিবুর রহমান, শিরিনা আক্তার, মোবারক খাঁ, শাাহিদা বেগম, রেহেনা ক্তার, অমল দাস ও সিদ্দিকুর রহমান প্রমুখ বক্তৃতা করেন। উল্লেখ্য, বাংলাদেশ সরকারের বানিজ্য মন্ত্রনালয়ের ক্যাটালিক প্রকল্পের অর্থায়নে, হেলভেটাস সুইস ইন্টার কো-অপারেশন ও জাগরনী চক্র ফাউন্ডেশন’র যৌথ সহযোগীতায় এবং লোকাল এগ্রি বিজনেস নেটওয়ার্ক (ল্যান) প্রজেক্টের আওতায় তালা উপজেলার মাঠ পর্যায়ে কাজ চলমান রয়েছে। কর্মশালায় ৫০টি সমিতির প্রতিনিধি অংশগ্রহন করেন।