তালায় মটোরসাইকেলের ধাক্কায় মহিলা নিহত, চালক আহত


458 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় মটোরসাইকেলের ধাক্কায় মহিলা নিহত, চালক আহত
অক্টোবর ৫, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :
বুধবার দুপুর ২টার দিকে তালার জাতপুর বাজার সংলগ্ন আলাদীপুর গ্রামে দ্রুতগতীর মটোরসাইকেলের ধাক্কায় শাহানারা বেগম (৪০) নামের এক গৃহবধু নিহত হয়েছে। শাহানারা আলাদিপুর গ্রামের হেকমত শেখের মেয়ে ও একই উপজেলার দাশকাটি গ্রামের আজিজুর রহমানের স্ত্রী। দূর্ঘটনায় মটোরসাইকেল চালক বিন্দু রায় গুরুতর আহত হয়েছে। বিন্দু চুকনগর বাজারের মনি জুয়েলারীর কর্মচারী এবং কেশবপুর উপজেলার আলতাপোল গ্রামের অরুন রায়ের পুত্র।
স্থানীয়রা জানান, আগামী শুক্রবার ভাইজি আছমার খাতুনের বিয়ে উপলক্ষ্যে এদিন সকালে শাহানারা বেগম তার পিতার বাড়ি আলাদীপুর গ্রামে বিয়ে পূর্ব অনুষ্ঠানে বেড়াতে আসে। বিয়ের অনুষ্ঠান চলাকালে সেখানে গ্রামের ছেলেরা ফুটবল খেলছিল। এমন সময় ফুটবলটি বারবার গায়ে লাগায়, ক্ষুব্ধ হয়ে শাহানারা বেগম ফুটবলটি খুলনা-পাইকগাছা সড়ক পার হয়ে অপর পাশের বিলে ফেলে দিতে যাচ্ছিল। এমন সময় চুকনগর থেকে জাতপুর বাজারগামী বিন্দু রায়ের দ্রুতগতীর মটোরসাইকেলটি শাহানারা বেগমকে ধাক্কা দেয়। এতে উভয়ে দূর্ঘটনার শিকার হয়।
জাতপুর পুলিশ ক্যাম্পের এস.আই মোমিন উদ্দীন জানান, দূর্ঘটনার শিকার শাহানারা বেগমকে উন্নত চিকিৎসার জন্য তৎক্ষানত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেবার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়। এছাড়া বিন্দুকে উদ্ধার করে কেশবপুর তার নিজ এলাকায় চিকিৎসার জন্য নেওয়া হয়। এদিকে এরিপোর্ট লেখাকালে (বুধবার রাত সাড়ে ৭টা) কেশবপুরের একটি বেসরকারি ক্লিনিকে বিন্দুর চিকিৎসা চলছিল। তার অবস্থা আশংকাজনক রয়েছে বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে। অপরদিকে রাতে শাহানারা বেগমকে তার শশুরবাড়ি দাশকাটী গ্রামে দাফন করার জন্য প্রস্তুতি চলছিল।