তালায় মরহুম মুক্তিযোদ্ধা আসাদের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন


324 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় মরহুম মুক্তিযোদ্ধা আসাদের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন
অক্টোবর ২০, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :
বিশিষ্ট বাম প্রগতিশীল রাজনৈতিক ব্যক্তিত্ব, উপজেলার জেঠুয়া গ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা শামছুর রহমান আসাদ (৬৫) এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার সকালে নিজ বাসভবসে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এরপূর্বে তালা থানা পুলিশের পক্ষ থেকে মরহুম বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান আসাদ এর গার্ড অব অনার প্রদান করা হয়।

তালা থানার ওসি মো. রেজাউল ইসলাম রেজা’র নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।
দাফন প্রাক্কালে স্থানীয় সংসদ সদস্যসহ বিভিন্ন রাজনৈতিক ও তালা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের পক্ষ থেকে মরহুমের কফিনে পুস্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় স্থানীয় সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমান, তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইখতিয়ার হোসেন, তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, আ.লীগ নেতা ও খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু, জালালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম. মফিদুল হক লিটু, জেএসডির কেন্দ্রীয় নেতা মীর জিল্লুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুর রশিদ, তালা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার আলাউদ্দীন জোয়াদ্দার, ওয়ার্কার্স পাটির নেতা মহিবুল্লাহ মোড়ল, আ.লীগ নেতা রবিউল ইসলাম মুক্তি, অধ্যক্ষ রামপ্রসাদ, জাপা নেতা ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ পরে মরহুমের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

উল্লেখ্য, তালার জেঠুয়া গ্রামের অত্যান্ত হত দরিদ্র বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান আসাদ দীর্ঘদিন ধরে দূরারোগ্য ব্যাধি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। প্রবল অর্থ সংকটের কারনে তিনি সঠিক চিকিৎসা নিতে ব্যার্থ হন। গত সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তালা হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি…………………রাজিউন)।