তালায় মহিলা কলেজ পরীক্ষা কেন্দ্রে হামলা : পুলিশ মোতায়েন


465 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় মহিলা কলেজ পরীক্ষা কেন্দ্রে হামলা : পুলিশ মোতায়েন
এপ্রিল ১০, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
পরীক্ষা দিয়ে বের হয়ে তালা মহিলা ডিগ্রি কলেজে ইট-পাটকেল ছুড়ে হামলা চালিয়েছে শিক্ষার্থীরা। তালা থানার ওসি সগির মিয়া বলেছেন, তালা সরকারী কলেজ ছাত্রলীগের আহবায়ক শেখ সাদীর নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটেছে ।

রবিবার (১০ এপ্রিল) বিকালে এইসএসসি পরিক্ষার ইংরেজি দ্বিতীয়পত্র-এর পরিক্ষা ছিল। এই দ্বিতীয়পত্র পরিক্ষা ভাল না হওয়ায় কেন্দ্র থেকে বের হয়ে এই হামলা চালায় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

তালা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন,পরিক্ষা শেষ হওয়ার পরে তারা সংবদ্ধ ভাবে এসে হামলা চালিয়েছে। বিষয়টি দু:খ জনক। সভাপতির সাথে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিজ্ঞা মিয়া জানান, কেন্দ্রে সুষ্ট ও শান্তিপূর্ন ভাবে পরিক্ষা নেওয়ায় শিক্ষার্থীরা কোন সুযোগ পায়নি। যে কারণে শিক্ষার্থীরা ক্ষুব্ধ ছিল। এসময় কলেজ ছাত্রলীগের আহবায়ক শেখ সাদীর নেতৃত্বে প্রায় ১০ মিনিট ধরে ইট-পাটকেল ও লাটি-সোটা নিয়ে কলেজে হামলা চালিয়েছে বলে স্থানীয়রা তাকে জানান।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুবুর রহমান হামলার ঘটনা নিশ্চিত করে বলেন,‘আমিও ঘটনাস্থলে উপস্থিতিতের কাছে শুনেছি, ছাত্রলীগের আহবায়ক শেখ সাদীর নেতৃত্বে হামলা চালানো হয়েছে।’ তিনি বলেন,‘বর্তমানে পরিবেশ শান্তু আছে।’
তালা সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক শেখ সাদী বলেন,‘আমি কলেজে ছিলাম ঠিকই। ছিলাম অধ্যক্ষের রুমে। পরে আমি প্রশাসনের সামনে ছেলেদের নিয়ে চলে আসি। আমি ঘটনার সময় ছিলাম না, পরে শুনে গিয়েছিলাম।’
সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ-এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।