তালায় মাগুর মাছের খামার থেকে নবজাতকের লাশ উদ্ধার


499 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় মাগুর মাছের খামার থেকে নবজাতকের লাশ উদ্ধার
মার্চ ১১, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালার আলাদীপুর গ্রামের একটি পুকুর থেকে নবজাতক কন্যার লাশ উদ্ধার হয়েছে। বুধবার দুপুরে গ্রামের লোকজন নবজাতক শিশুর মৃতদেহটি উদ্ধার করে। পরে সংবাদ পেয়ে জাতপুর পুলিশ ক্যাম্পের আইসি এস. আই. শাহিদুর রহমান শিশুর মৃতদেহ থানায় আনেন।
জানাগেছে, শিশুটির লাশ যে পুকুর থেকে উদ্ধার করা হয় সেখানে বিদেশী মাগুর মাছের চাষ করা হয়। জবাই করে খুন করার পর নবজাতকের মৃতদেহ মাগুর মাছ দিয়ে খাওয়ানোর জন্য ওই পুকুরে ফেলা হয় বলে এলাকাবাসী ধারনা করছে।
তালা থানার ওসি মো. মেহেদী রাসেল জানান, উপজেলার আলাদীপুর গ্রামের মৃত জাহাবাজ শেখ’র ছেলে জয়নুদ্দীন শেখ তার বাড়ির পাশের পুকুরে মাগুর মাছের চাষ করে। সেখানে একটি নবজাতক কন্যার মৃতদেহ ভেঁসে ওঠার পর গ্রামের লোকজন সেটি উদ্ধার করে এবং পুলিশকে সংবাদ দেয়। পরে মৃতদেহটি উদ্ধার করে থানায় আনা হয়। শিশুর মৃতদেহ’র গলা কাটা ছিল এবং শরীরের বেশকিছু স্থান মাগুর মাছের খাওয়ার চিহ্ন ছিল।
বৃহস্পতিবার মৃতদেহটির ময়নাতদন্ত করার জন্য সাতক্ষীরা মর্গে প্রেরন করা হবে। নির্মম এঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করার জন্য জোর অভিযান চালানো হবে বলে- ওসি মেহেদী রাসেল জানিয়েছেন।
উল্লেখ্য, এর আগেও পার্শ্ববর্তী জাতপুর এবং জেয়ালা গ্রাম থেকে পরপর দুটি নবজাতকের মৃতদেহ উদ্ধার হয়। সে ঘটনায় থানায় মামলা হলেও এখনো কোনো ঘাতক আটক হয়নি।

#