তালায় মাদকসহ দু’ব্যবসায়ী গ্রেফতার


258 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় মাদকসহ দু’ব্যবসায়ী গ্রেফতার
ফেব্রুয়ারি ১৬, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালা থানার অফিসার ইনচার্জ মো. মেহেদী রাসেল’র নেতৃত্বে জাতপুর পুলিশ ক্যাম্পের এসআই শেখ শাহীদুর রহমান অভিযান চালিয়ে উপজেলার আলাদিপুর গ্রাম থেকে ফেন্সিডিল ও গাজা উদ্ধার করেছে। একইসাথে মাদক ব্যবসার সাথে জড়িত থাকায় দু’জনকে গ্রেফতার করা হয়।
থানা সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে তালা থানার ওসি মো. মেহেদী রাসেল ও জাতপুর পুলিশ ক্যাম্পের এসআই শেখ শাহীদুর রহমান আলাদীপুর গ্রামে মাদক বিরোধী অভিযান চালান। এসময় ২ বোতল ফেন্সিডিল ও ২০ গ্রাম গাজা সহ আঠারোমাইল (বেতাগ্রাম) গ্রামের মজিবার দফাদার’র ছেলে মো. সেলিম দফাদার (৩০) এবং একই গ্রামের আবুল হাছান’র ছেলে মো. এনামুল হক (৩০)কে আটক করা হয়। এঘটনায় ধৃতদের বিরুদ্ধে তালা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে। রোববার তাদের সাতক্ষীরা জেলা হাযতে প্রেরন করা হয়।
প্রসঙ্গত, তালা থানার জাতপুর, তেঁতুলিয়া, আগোলঝাড়া, আলাদীপুর, পাঁচরোখী ও সীমান্তবর্তী খুলনার ডুমরিয়া উপজেলার আরশনগর ও আঠারোমাইল এলাকায় দীর্ঘদি ধরে মাদক সিন্ডিকেট গড়ে উঠেছে। তালা থানা ও জাতপুর ক্যাম্প পুলিশ প্রতিনিয়ত মাদক বিরোধি অভিযান চালিয়ে মাদক উদ্ধার সহ মাদক ব্যবসায়ী এবং সেবীদের গ্রেফতার করছে। কিন্তু গডফাদাররা আটক না হওয়ায় সংশ্লিষ্ট এলাকায় মাদক বিকিকিনি বন্ধ হচ্ছেনা।

#