তালায় মাদক ব্যাবসায়ী আল আমীন আটক


431 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় মাদক ব্যাবসায়ী আল আমীন আটক
অক্টোবর ২০, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি, এম, জুলফিকার রায়হান, তালা  :
তালার খলিলনগর ক্যাম্প পুলিশ আল আমীন গাজী (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। মঙ্গলবার দুপুরে খলিলনগর এলাকা থেকে পুলিশ তাকে আটক করে।

তার বিরুদ্ধে ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যাবসার সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তালা থানায় একাধিক মামলার আসামী আল আমীন ইতোপূর্বেও পুলিশের হাতে আটক হয়।

একটি সূত্র জানায়, উপজেলার মাছিয়াড়া গ্রামের শহিদুল গাজীর পুত্র আল আমীন দীর্ঘ বছর ধরে ফেন্সিডিলসহ বিভিন্ন মাদক ব্যবসা চালিয়ে আসছে। তার কারনে এলাকার অভিভাবকরা আতংকিত ছিল। ইতোপূর্বে মাছিয়াড়া গ্রামে অনুষ্ঠিত আইন শৃঙ্খলা বিষয়ক এক সভায় সাতক্ষীরা সদর সার্কেল’র সহকারী পুলিশ সুপার আনোয়ার সাইদ এর নিকট স্থানীয় জনতা আল আমীনকে গ্রেফতারের দাবী জানায়। মাদক সম্রাট আল আমীনের গ্রেফতারের ঘটনায় স্থানীয় অভিভাবকদের মধ্যে স্বস্তির নি:শ্বাস নেমে আসে।

কিন্তু থানা ওসির বিতর্কীত ভূমিকায় জনতা মুহুর্তেই আশাহত হয়। আল আমীনকে থানা থেকে ছাড়িয়ে নেরবার জন্য একটি মহল জোর তদ্বির শুরুকরে।

এদিকে ওসি আল আমীনকে থানা থেকে ছেড়ে দিতে না পারলেও তালা থানায় পুরাতন অপেক্ষকৃত দূর্বল মামলায় তাকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া শুরু করেছে।
যাতে করে সহজেই আল আমীন আদালত থেকে জামিনে বাড়ি চলে আসতে পারে। এবিষয়ে তালা থানার ওসি মো. রেজাউল ইসলাম রেজা জানান, আল আমীনের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে।
তবে সে মাদক ব্যবসার সাথে জড়িত- তার বিরুদ্ধে এমন কোনও মামলা থানায় নেই। তাকে আদালতে প্রেরন করা হবে।