তালায় মুক্তিযোদ্ধার মৃত্যু : রাষ্ট্রীয় মর্যাদায় দাফন


138 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় মুক্তিযোদ্ধার মৃত্যু : রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
আগস্ট ৩১, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালার গৌতমকাঠি গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. বেলায়েত হোসেন শেখ (৬৯) মৃত্যুবরন করেছেন। তিনি ওই গ্রামের মৃত সুলতান শেখ’র ছেলে। শুক্রবার গভীর রাতে উপজেলার চাঁদপুর গ্রামে মেয়ে জামাই আব্দুস সাত্তার’র বাড়িতে হৃদরোগে আক্রান্ত হবার পর সেখানেই তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি ২পুত্র ও ১ কন্যা সহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাংখি রেখে গেছেন।
শনিবার সকালে মরহুমের মৃত দেহ গৌতমকাঠি গ্রামে আনা হয়। এদিন আসর নামাজবাদ জানাজা নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় মরহুম মুক্তিযোদ্ধা বেলায়েত শেখকে দাফন করা হয়।
এসময় স্থানীয় সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা থানার ওসি মো. মেহেদী রাসেল, জালালপুর ইউপি চেয়ারম্যান এম. মফিদুল হক লিটু, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রবিউল ইসলাম মুক্তি, প্রভাষক এম. এ গফফার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মফিজ উদ্দীন, সাবেক কমান্ডার সরদার সুজাত আলী, সাবেক ডেপুটি কমান্ডার আলাউদ্দীন জোয়াদ্দার, মুক্তিযোদ্ধা মো. জালালউদ্দীন সরদার, জেলা যুব মৈত্রীর সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, প্রভাষক এস. আর. আওয়াল ও স্থানীয় ইউপি মেম্বর আব্দুর রাজ্জাকসহ মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন শ্রেণির মুসল্লিরা উপস্থিত ছিলেন।

#