তালায় মুক্তি ফাউন্ডেশনের উদ্যোগে ধর্ষন বিরোধী মানববন্ধন


169 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় মুক্তি ফাউন্ডেশনের উদ্যোগে ধর্ষন বিরোধী মানববন্ধন
অক্টোবর ১৮, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

সারাদেশে ধর্ষন, নারী নির্যাতন রোধ সহ প্রতিবাদ এবং অপরাধিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে তালায় সচেতনতামূলক র‌্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। তালার বেসরকারি সংস্থা মুক্তি ফাউন্ডেশন’র আয়োজনে এবং মানুষের জন্য ফাউন্ডেশন’র সহযোগীতায় রোববার (১৮ অক্টোবর) সকালে খুলনা-পাইকগাছা সড়কের তালা ডাকবাংলা মোড়ে মানববন্ধনের আয়োজন করা হয়।
মুক্তি ফাউন্ডেশন’র পরিচালক গোবিন্দ ঘোষ’র সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, তালা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, জেলা পরিষদ সদস্য ও তালা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মীর জাকির হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি সাংবাদিক আব্দুল জব্বার, জেএসডির কেন্দ্রীয় নেতা মীর জিল্লুর রহমান, তালা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক বি.এম. জুলফিকার রায়হান, মুক্তি ফাউন্ডেশন’র প্রকল্প সমন্বয়কারী জোসেফ মন্ডল, প্রজেক্ট অফিসার আবুল কালাম আজাদ, উত্তম কুমার প্রমুখ।
মানববন্ধনে নারী নির্যাতনের ঘৃনা প্রকাশ করে অবিলম্বে সকল অপরাধিদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়। এরআগে, নারী নির্যাতন বিরোধী সচেতনতামূলক র‌্যালী উপশহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে।

#