তালায় মোটরসাইকেল’র ধাক্কায় কলেজ ছাত্র নিহত


463 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় মোটরসাইকেল’র ধাক্কায় কলেজ ছাত্র নিহত
মে ১৪, ২০২১ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি.এম. জুলফিকার রায়হান ::

তালার বালিয়া গ্রামে দ্রুতগামী মোটরসাইকেল’র ধাক্কায় প্রান্ত দাস (১৯) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। শুক্রবার (১৫ মে) দুপুরে দূর্ঘটনায় আহত হবার পর এদিন রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। নিহত প্রান্ত দাশ বালিয়া গ্রামেন রঞ্জন দাশের ছেলে।

শালিখা ডিগ্রী কলেজের প্রভাষক এস.আর. আওয়াল জানান, শুক্রবার দুপুর ১টার দিকে প্রান্ত বাইসাইকেল চালিয়ে বাড়ি থেকে তালা-শালিখা সড়কের উপর আসামাত্র কয়রাগামী দ্রুতগামী মোটরসাইকেল চালক মোস্তাক তাকে ধাক্কা দেয়। এতে প্রান্ত গুরুতর আহত হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনার একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে প্রান্ত মারা যান।

এ ব্যপারে খেশরা ইউপি চেয়ারম্যান প্রভাষক রাজিব হোসেন রাজু জানান, মেধাবী ছাত্র প্রান্ত দাশ শালিখা ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পাশ করে সাতক্ষীরায় অনার্স অধ্যায়নরত। তার মরদেহ (শুক্রবার রাত সাড়ে ১১টা) এখনও খুলনায় রয়েছে।
তিনি আরও জানান, দূর্ঘটনায় মোটরসাইকেল চালক ২নং কয়রা গ্রামের মিজানুর রহমান এর ছেলে মোস্তাক গুরুতর আহত হয়ে বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন। তাঁর অবস্থা আশংকাজনক বলে তিনি জানান।