তালায় রাতের ব্যবধানে ২ ভাই’র মৃত্যু


496 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় রাতের ব্যবধানে ২ ভাই’র মৃত্যু
অক্টোবর ২৫, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালা উপজেলার চরকানাইদিয়া গ্রামে এক রাতের ব্যবধানে আপন দু’ ভায়ের মৃত্যু হয়েছে। এদের মধ্যে এক ভাই ডেঙ্গু রোগে এবং অপর ভাই কিডনি সহ নানান রোগে আক্রান্ত ছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় ও শুক্রবার ভোরে পর্যায়ক্রমে দু’ ভায়ের খুলনা মেডিকল কলেজ হাসপাতালে মৃত্যু হয়।
উপজেলার জালালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম. মফিদুল হক লিটু জানান, চরকানাইদিয়া গ্রামের বাছতুল্লাহ গাজীর বড় ছেলে সিরাজুল ইসলাম গাজী (৫৭) দীর্ঘদিন ধরে কিডনি ও লিভার সহ নানান অসুখে আক্রান্ত ছিল। সম্প্রতি সে গুরুতর অসুস্থ হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়। এরইমধ্যে তার আপন ছোট ভাই সাত্তার গাজী (৫২) ডেঙ্গু রোগে আক্রান্ত হলে তাকেও একই হাসপাতালে ভর্তি হয়। সেখানে চিকিৎসাধিন থাকা অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় ডেঙ্গু রোগে আক্রান্ত সাত্তার গাজীর মৃত্যু হয়। এতে তার পরিবারের মাঝে শোকের ছায়া নেমে আসে। মাত্র এক রাতের ব্যবধানে সেই শোক আরও বাড়িয়ে দেয় সাত্তার গাজীর বড় ভাই সিরাজুল গাজীর মৃত্যুতে।
শুক্রবার ভোর হতে না হতে কিডনি রোগে সিরাজুল গাজী খুমেক হাসপাতালে মৃত্যুবরন করেন। শুক্রবার জুম্মা নামাজ শেষে আপন দু’ ভায়ের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়। এক রাতের ব্যবধানে দু’ ভাইয়ের মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।

#