তালায় রামপাল বিদ্যুত কেন্দ্রের পোল নির্মানের চোরাই রড উদ্ধার


383 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় রামপাল বিদ্যুত কেন্দ্রের পোল নির্মানের চোরাই রড উদ্ধার
সেপ্টেম্বর ১১, ২০২২ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

বাগেরহাটের রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের সঙ্গে সংযুক্ত তারের পোল স্থাপনের জন্য ব্যবহৃত লোহার চোরাই রড তালায় উদ্ধার হয়েছে। একইসাথে রডের ক্রেতা ভাংড়ি ব্যবসায়ী ফজলু শেখকে পুলিশ গ্রেফতার করেছে। গোপন সংবাদের ভিত্তিতে তালা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খাঁন’র নেতৃত্বে পুলিশ রোববার (৯ সেপ্টেম্বর) রাতে অভিযান চালিয়ে ফজলুকে গ্রেফতার সহ চোরাই রড উদ্ধার করেন।
তালা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের সঙ্গে সংযুক্ত তারের পোল তালা উপজেলার বিভিন্ন এলাকায় স্থাপিত হচ্ছে। উপজেলার মহান্দি এলাকায় পোল নির্মান কাজের জন্য ব্যবহৃত ৭৭০ কেজি লোহার রড একটি চক্র নাশকতা সৃষ্টির লক্ষ্যে চুরি করে এনে তালা উপশহরের টেলিফোন এক্সচেঞ্জ মোড়ের ভাংড়ি ব্যবসায়ী ফজলু শেখ’র নিকট বিক্রি করে। রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই রাজিব ও এএসআই আসাদকে সাথে নিয়ে সেখানে অভিযান চালিয়ে ভাংড়ি ব্যবসায়ী ফজলুর দোকান থেকে চোরাই রড উদ্ধার করা হয়। একই সাথে ভাংড়ি ব্যবসায়ী ফজলুকে আটক করা হয়। আটকের পর ফজলু শেখ ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ফজলু তালার বারুইহাটি গ্রামের ইনছার আলী শেখ’র ছেলে।
ওসি আবু জিহাদ বলেন, এঘটনায় তালা থানায় মামলার প্রস্ততি চলছে। এছাড়া ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

#