তালায় সংগ্রাম ক্লাব ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা


639 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় সংগ্রাম ক্লাব ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা
সেপ্টেম্বর ৬, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি.এম. জুলফিকার রায়হান, তালা ::
স্বেচ্ছায় সমাজ সেবা, মাদক নির্মূল, খেলার পরিবেশ সৃষ্টি ও মান বৃদ্ধি সহ নানাবিধ সামাজিক কর্মকান্ড পরিচালনার লক্ষ্য নিয়ে স্থাপিত সংগ্রাম ক্লাবটি ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। বুধবার সকালে তালার দোহার গ্রামে অবস্থিত ক্লাবটি সহ আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করা হয় বলে অভিযোগ উঠেছে।

সংগ্রাম ক্লাবের প্রতিষ্ঠাতা ও সহ-সভাপতি এস.এম. আব্দুল আলীম এবং যুগ্ম সম্পাদক মো. গোলাম সরোয়ার জানান, দোহার গ্রামের সমাজ সেবক আব্দুল মজিদ সরদারের নিজস্ব সাড়ে ৩ শতক জমিতে সংগ্রাম ক্লাব প্রতিষ্ঠিত করা হয়। দীর্ঘদিন ধরে ক্লাবের কার্যক্রম চলাকালে এলাকার মৃত আব্দার আলী সরদারের পুত্র রুহুল আমীন সরদার ক্লাবটি উচ্ছেদ করার জন্য চেষ্টা চালাতে থাকে।

বুধবার সকালে দূর্বৃত্ত রুহুল আমীনের নেতৃত্বে এলাকার আজাহারুল মোড়ল, রশিদ গোলদার, আব্দুল্লাহ ও সাত্তার মোড়ল সহ প্রায় ১৫ জন দূর্বৃত্ত ক্লাবে হামলা চালিয়ে ক্লাব ঘর, ক্লাবের আসবাবপত্র, চেয়ার ও টেবিল ভাংচুর করে। এছাড়া ক্লাবে থাকা দুটি মোবাইল, একটি ল্যাপটপ ও কম্পিউটার মনিটর লুট করে নিয়ে যায়।

একই সময় ক্লাব সংলগ্ন গাছপালা কেটে সাবাড় করে দেয়। ঘটনার প্রতিবাদ করায় দূর্বৃত্তদের হামলায় আব্দুল বারী সরদার আহত হয়েছে। এঘটনায় তালা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
##