তালায় সঙ্গীত শিক্ষক ইয়াছিন হোসেনকে সম্বর্ধনা প্রদান


460 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় সঙ্গীত শিক্ষক ইয়াছিন হোসেনকে সম্বর্ধনা প্রদান
অক্টোবর ২৩, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :
তালার বিশিষ্ট সঙ্গীত শিক্ষক, তালা শিল্পকলা অ্যাকাডেমিসহ একাধিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা, ওস্তাদ ইয়াছিন হোসেনকে সম্বর্ধনা প্রদান করা হয়েছে।

উপজেলার মাগুরা উদয়ন সাংস্কৃতিক পরিষদ’র উদ্যোগে বৃহস্পতিবার রাতে আনুষ্ঠানিক ভাবে এই সম্বর্ধনা প্রদান করা হয়। সঙ্গীতজ্ঞ ইয়াছিন হোসেন উদয়ন সাংস্কৃতিক পরিষদ’র প্রতিষ্ঠাতা। সঙ্গীত থেকে অবসর নেবার কারনে তাকে এই সম্বর্ধনা প্রদান করা হয়।

মাগুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয় চত্বরে সম্বর্ধনা প্রদান উপলক্ষ্যে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, মাগুরা সর্বজনিন দূর্গা পূজা উদাযাপন কমিটির সভাপতি স্বপন দেবনাথ। সভা পরিচালনা করেন, উদয়ন সাংস্কৃতিক পরিষদের কর্মকর্তা উত্তম সেন।

সম্বর্ধনা প্রদানকালে এলাকার বিশিষ্ট সমাজ সেবক বাবু কার্তিক রায় চৌধুরী, গৌর বসু, উপজেলা আ.লীগ নেতা আব্দুল হালিম টুটুল, মাগুরা ইউনিয়ন আ.লীগের সভাপতি গনেশ দেবনাথ, সাধারন সম্পাদক আব্দুল হান্নান, সাংবাদিক বি.এম. জুলফিকার রায়হান, উদয়ন সাংস্কৃতিক পরিষদ’র নেতা দেবব্রত দেবনাথ, মিহির সাধু, অরুন দেবনাথ ও রবীন্দ্র দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ ইয়াছিন হোসেনকে ক্রেষ্ট উপহার দিয়ে সম্বর্ধনা প্রদান করেন। পরে, সম্বর্ধনা প্রদান মঞ্চে শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান “শারদীয় সন্ধ্যা” অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নৃত্য, সঙ্গীত ও নাটক “দূর্গা দূর্গতী নাশিনী” মঞ্চায়ন হয়।