তালায় সাবেক পুত্রবধুর হামলায় বৃদ্ধা হাসপাতালে


193 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় সাবেক পুত্রবধুর হামলায় বৃদ্ধা হাসপাতালে
ফেব্রুয়ারি ২৪, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালার শিবপুর গ্রামে সাবেক পুত্রবধু এবং তার ভায়ের হামলায় ছকিনা বেগম নামের এক বৃদ্ধা সহ তাঁর ছেলে ও মেয়ে আহত হয়েছে। আহতদের মধ্যে বৃদ্ধা ছকিনা বেগমকে তালা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ছকিনা বেগমের মেয়ে রোকেয়া বেগম জানান, পারিবারিক নানান বিরোধের জের ধরে তাঁর ভাই শেখ আবু জাফর ২০০৬ সালে বাধ্য হয়ে স্ত্রী নার্গিস বেগমকে শরিয়াহ ও আইন মোতাবেক তালাক প্রদান করেন। কিন্তু তালাক দেবার পরও সম্পত্তি জোর দখল ও নানাভাবে হয়রানী করার জন্য নার্গিস বেগম চলে না যেয়ে সাবেক স্বামী আবু জাফর এর বাড়িতে বসবাস করছে। ফলে বাধ্য হয়ে আবু জাফর বর্তমানে অন্যত্র বসবাস করে।
রোকেয়া বেগম বলেন, রোববার সকালে সাবেক ভাবি নার্গিস বেগম তার ভাই দোহার গ্রামের জাহাঙ্গীর শেখ এবং মেয়ে জেসমিন নাহার মুক্তাকে ডেকে আনে। একপর্যায়ে তারা পরিকল্পিত ভাবে বৃদ্ধা মা (নার্গিসের সাবেক শাশুড়ি) ছকিনা বেগম (৯০) কে নির্মমভাবে মারপিট করে। এসময় মাকে উদ্ধার করতে আসলে নার্গিস বেগম, তার মেয়ে মুক্তা ও ভাই জাহাঙ্গীর অতর্কিত ভাবে রোকেয়া বেগমকেও মারপিট করে। একপর্যায়ে এঘটনার সংবাদ পেয়ে আবু জাফর এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে হামলাকারীরা। এঘটনায় গুরুতর আহত বৃদ্ধা ছকিনা বেগমকে ওইদিন তালা হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে তালা থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলে- ভুক্তভোগী শেখ আবু জাফর জানিয়েছেন।

#