তালায় সাস’র উদ্যোগে পরিস্কার-পরিচ্ছন্নতা সভা


159 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় সাস’র উদ্যোগে পরিস্কার-পরিচ্ছন্নতা সভা
মে ২১, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালাস্থ বেসরকারি উন্নয়ন সংস্থা- সাস’র উদ্যোগে পরিস্কার পরিচ্ছন্নতা এলাকা গড়ন ও যৌন হয়রানী রোধে মাসিক সমন্বয় সভা “উঠান বৈঠক” তালার মাগুরা সাস অফিস চত্বরে সোমবার বিকালে অনুষ্ঠিত হয়েছে।
পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) ও সাস’র যৌথ অর্থায়নে, সাস’র সাংস্কৃতি ও ক্রীড়া কর্মসূচীর আওতায় উক্ত পরিস্কার-পরিচ্ছন্নতা ও যৌন হয়রানী রোধ বিষয়ক সভায় সভাপতিত্ব করেন, সাস’র নির্বাহী পরিচালক শেখ ইমান আলী। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাগুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গনেশ দেবনাথ।
সাস’র প্রোগ্রাম অফিসার গাজী শামীম হোসেন মিঠু’র পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে সাস’র সহকারী পরিচালক এ.কে.এম গোলাম ফারুক, তালা রিপোর্টার্স ক্লাব’র সাধারন সম্পাদক বি. এম. জুলফিকার রায়হান, ইউপি সদস্য শেখ রেজাউল করিম, তানিয়া বেগম, আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান, দেবাশীষ মূখার্জী, শিক্ষক আমজাদ হোসেন, সন্তোষ কুমার মন্ডল, ব্যবসায়ী প্রতিনিধি আবুল হাশেম, ধর্মীয় নেতা ইসমাইল হোসেন, তরুন কুমার চক্রবর্ত্তী, সাস’র ফোকাল পার্সন আব্দুস সালাম, সিনিয়র এরিয়া ম্যানেজার সুশান্ত কুমার ঘোষ ও মাগুরা শাখা ব্যবস্থাপক বিধান চন্দ্র প্রমুখ বক্তৃতা করেন। এসময় স্থানীয় ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, ধর্মীয় নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক ও শিক্ষার্থীরা উপস্থিত উপস্থিত ছিলেন। সভায় পরিস্কার-পরিচ্ছন্ন এলাকা গড়ন ও যৌন হয়রানী প্রতিরোধের উপর আলোচনা হয়

#