তালায় সাস’র উদ্যোগে শিক্ষার্থীদের মানোন্নয়নে কর্মশালা


139 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় সাস’র উদ্যোগে শিক্ষার্থীদের মানোন্নয়নে কর্মশালা
আগস্ট ২৯, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

উপজেলার ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ও ছাত্রীদের অংশগ্রহনে লেখালেখি, শুদ্ধাচার, নেতৃত্বের গুনাবলি ও বিকাশ, শুদ্ধ উচ্চারন আবৃত্তি এবং বিতর্ক বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বেসরকারি সংস্থা সাস’র আয়োজনে, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগীতায় সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর আওতায় বৃহস্পতিবার সকালে সাস’র প্রশিক্ষন কক্ষে কর্মশালার আয়োজন করা হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের বিষয় ভিত্তিক পরামর্শ প্রদান করেন।

সাস’র প্রকল্প সমন্বয়কারী মো. শাহ আলম’র সভাপতিত্বে ও প্রোগ্রাম অফিসার গাজী শামীম হোসেন মিঠু’র পরিচালনায় তালা সরকারি কলেজের সহযোগী অধ্যাপক জয়দেব ঘোষ, কুমিরা মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক অরুন কুমার বিশ^াস, তালা মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো. আবু হাসান শিক্ষার্থীদের সাথে মূল আলোচনায় অংশগ্রহন করেন।

এসময় অন্যান্যের মধ্যে সহকারী অধ্যাপক মো. সাইফুল ইসলাম, শিক্ষক গোলাম মোস্তফা, মালী মোসলেম উদ্দীন ও সাস কর্মকর্তা মো. আব্দুর রহমান প্রমুখ বক্তৃতা করেন।

উক্ত কর্মশালায় তালা উপজেলার ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের ৪০জন শিক্ষার্থী ও ১০জন শিক্ষক এবং সাংবাদিক সহ সাস’র উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

#