তালায় সাস’র উদ্যোগে ১৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ


142 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় সাস’র উদ্যোগে ১৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ
অক্টোবর ২১, ২০২১ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড এর অর্থায়নে এবং বেসরকারি সংস্থা সাস এর আয়োজনে তালায় ১৫০ দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে তালাস্থ সাস’র প্রধান কার্যলয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে প্যাকেজ সহায়তা বিতরন করা হয়।
সাস’র নির্বাহী পরিচালক শেখ ইমান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথির বক্তৃতা করেন, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড এর জোনাল ইনচার্জ মো. আব্দুর রউফ ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাপড়ি। সাস’র প্রকল্প সমন্বয়কারী মো. শাহ আলম এর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সাস’র সহকারী পরিচালক এ.কে. এম গোলাম ফারুক, ফাষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের পাটকেলঘাটা ব্রাঞ্চ ম্যানেজার মো. জাফর ইকবাল ও সাস কর্মকর্তা মো. রুহুল আমীন প্রমুখ বক্তৃতা করেন। অনুষ্ঠানে করোনা ভাইরাস প্রাদূর্ভাবের কারনে ক্ষতিগ্রস্থ ১৫০টি পরিবারকে ৫কেজি করে চাল, ৩কেজি করে আলু, ১কেজি করে ডাল, ১কেজি করে পিয়াজ, ১কেজি করে লবন ও ১ লিটার করে ভৈজ্য তৈল বিতরন করা হয়।
প্রসঙ্গত, আগামী ২৫ অক্টোবর ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড এর পাটকেলঘাটা শাখার অধিন তালায় উপশাখা উদ্বোধন হবে। এই উপলক্ষ্যে এবং সাস’র আয়োজনে সংশ্লিষ্ট ব্যাংকের পক্ষ থেকে এদিন খাদ্য সহায়তা বিতরন করা হয়।

#