তালায় সাস’র কর্মী উন্নয়ন তহবিল কমিটির সম্মেলন


150 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় সাস’র কর্মী উন্নয়ন তহবিল কমিটির সম্মেলন
ফেব্রুয়ারি ১৪, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালায় সাতক্ষীরা উন্নয়ন সংস্থা (সাস) এর স্থায়ী কর্মীদের অর্থনৈতিক উন্নয়নের লক্ষ্যে গঠিত “কর্মী উন্নয়ন তহবিল” পরিচালনায় কার্যকরি কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) সকালে তালাস্থ সাস’র প্রধান কার্যলয়ে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন, সাস’র নির্বাহী পরিচালক ও কর্মী উন্নয়ন তহবিল’র কার্যকরি কমিটির সভাপতি শেখ ইমান আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।

সাস’র সমন্বয়কারী খান মো. শাহ্ আলম’র পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাস’র সহকারী পরিচালক এ.কে.এম. গোলাম ফারুক, সাস’র নির্বাহী কমিটির সভাপতি আশুতোষ সরকার, সাবেক সভাপতি আব্দুস সামাদ, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা, কর্মী উন্নয়ন তহবীল’র কার্যকরী কমিটির সাধারন সম্পাদক সাধন দাস, সাস কর্মকর্তা সাইফুল ইসলাম, মো. রুহুল আমীন, গাজী শামীম হোসেন মিঠু, সুশান্ত ঘোষ, মিহির ঘোষ, আব্দুল হান্নান, শাহিনুর রহমান, মইনুল ইসলাম, ফরিকুল ইসলাম, মনোজ দাশ ও মল্লীকা রানী বসাক সহ সাস’র প্রায় ৩শ স্থায়ী কর্মী।

অনুষ্ঠানে সদস্য কল্যাণ তহবিল ও প্রভিডেন্ট ফান্ড’র হিসাব প্রকাশ করা হয় এবং কমিটির মেয়াদ শেষ হওয়ায় কমিটির সভাপতি সাস পরিচালক শেখ ইমান আলী চলমান কমিটির বিলুপ্তি ঘোষনা করেন।

পরে দ্বিতীয় অধিবেশনে ২০২০-২০২১ সালের সালের জন্য নতুন কমিটি গঠনের লক্ষ্যে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সাস’র নির্বাহী পরিচালক শেখ ইমান আলী পদাধিকার বলে আবারও কমিটির সভাপতি মনোনিত হন। এছাড়া সর্ব সম্মতিক্রমে সহকারী পরিচালক এ.কে.এম. গোলাম ফারুককে সাধারন সম্পাদক নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

#