তালায় সেটেলমেন্ট অফিসে সংঘর্ষ : পুলিশ মোতায়েন


278 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় সেটেলমেন্ট অফিসে সংঘর্ষ : পুলিশ মোতায়েন
জানুয়ারি ১৪, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি :
সাতক্ষীরার তালা উপজেলা সেটেলমেন্ট অফিসে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এ সময় দালালির অভিযোগে সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ  মোসলেম উদ্দীন মোড়লকে পিটিয়েছে স্থানীয় জনতা। এ ঘটনায় প্রায় এক ঘন্টা সেটেলমেন্ট অফিসের কার্যক্রম বন্ধ হয়ে যায়।  বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) দুপুর ১২ টার দিকে উপজেলা সেটেলমেন্ট অফিস চত্বরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এ সময় ওই নেতা মোবাইল ফোনে বাড়ি থেকে তার লোকজন ডেকে নিয়ে আসে। এরপর আরেক দফায় সংঘর্ষে রুপ নেয়। পরে স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পরে সেটেলমেন্ট অফিসে পুলিশ মোতায়েন করা হয়। এদিকে মোসলেম উদ্দীনের বিরুদ্ধে সাধারণ মানুষ হয়রানীর একাধিক অভিযোগ রয়েছে। এছাড়া সে একাধিক মামলার অভিযুক্ত আসামী।
আলাদীপুর গ্রামের মনিরুজ্জামান মোড়ল জানান, বহু আলোচিত মোসলেম সেটেলমেন্ট অফিসের একজন দালাল। এলাকায় দালালী, দখলবাজিসহ নারী কেলেংকারীরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তিনি বলেন,‘আমার কাছে থেকে দলিল ছিনিয়ে নিয়েছে মোসলেম। এই দলিল ফেরৎ চাওয়ায় সে আমার উপর চড়াও হয়। একপর্যায়ে স্থানীয় জনতা মোসলেমকে গণপিটুনি দিয়েছে।’  তবে মোসলেম উদ্দীন বলেন, একটি মহল ষড়যন্ত্র করে আমাকে মারপিট করেছে।
তালা সেটেলমেন্ট অফিসের সহকারি সেটেলমেন্ট কর্মকর্তা মো. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন,এ সময় জরুরী কাগজপত্র নষ্ট হওয়ার আশংকায় অফিসের কার্যক্রম এক ঘন্টা বন্ধ রাখা হয়।  তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিঞা বলেন, খবর ঘটনাস্থলে পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত।