তালায় সৈয়দ দিদার বখ্তকে জাতীয় পার্টির সংবর্ধনা


580 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় সৈয়দ দিদার বখ্তকে জাতীয় পার্টির সংবর্ধনা
নভেম্বর ২৭, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি.এম. জুলফিকার রায়হান ::

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখ্ত সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে ইতোমধ্যে মনোনয়ন পেয়েছেন। বুধবার তিনি সাতক্ষীরা জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার এর নিকট মনোনয়নপত্র জমা দেবেন। এজন্য মঙ্গলবার তিনি ঢাকা নিজ এলাকায় ফিরে এসেছেন। সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত জাতীয় পার্টির দলীয় প্রার্থী হিসেবে মনোনিত হওয়ায় তালা ও কলারোয়া উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা সহ বিভিন্নস্তরের মানুষ ব্যপক উৎসাহী ও আশাবাদী।
এদিকে, মনোনয়ন পাবার পর তালার তেঁতুলিয়া গ্রামের বাড়িতে আসামাত্র তালা উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে সৈয়দ দিদার বখ্তকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকালে তেঁতুলিয়া গ্রামের বাড়িতে অনানুষ্ঠানিক ভাবে তাকে সংবর্ধনা দেয়া হয়। এসময় উপজেলা জাতীয় পার্টির সভাপতি এস.এম. নজরুল ইসলাম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল জলিল, সাধারন সম্পাদক এস.এম. আলাউদ্দীন, জাপা নেতা আবুল কালাম আজাদ, এম.এম. মোকবুল হোসেন, মো. আশরাফুল আলম, অ্যাড. জিল্লুর রহমান, মো. জামাল উদ্দীন, মাষ্টার আজিজুর রহমান, মনিরুল ইসলাম মনি, মোকবুল হোসেন, জাহাঙ্গীর হাসান, জলিল আহম্মেদ, হাবিবুর রহমান, উপজেলা যুবসংহতি সভাপতি সরদার কবির হোসেন, সাধারন সম্পাদক আমিনুর রহমান, যুব নেতা ডা. আব্দুর রহমান, তকিম উদ্দীন, সাতক্ষীরা জেলা ছাত্র সমাজের সিনিয়র সহসভাপতি জুলফিকার রায়হান, সাধারন সম্পাদক এস. এম. আকরামুল ইসলাম, ছাত্রসমাজ নেতা নজরুল ইসলাম রাজু, ইউনুচ আলী, কাজী জীবন ও শ্রমিক পার্টি নেতা কাজী বাবু সহ দলীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় সংবর্ধিত নেতা সৈয়দ দিদার বখ্ত বলেন, একাদশ সংসদ নির্বাচনে বিজয়ী হতে পারলে সাম্য ও ন্যায্যতার মাধ্যমে তালা, কলরোয়া ও সাতক্ষীরার সুষম উন্নয়ন করে সাতক্ষীরা জেলাকে দেশের মধ্যে মডেল জেলায় পরিনত করতে হবে। এজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
সভা শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মাদ এরশাদ এবং সৈয়দ দিদার বখ্ত এর সুস্থ্যতা সহ সার্বিক সফলতা কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এরপূর্বে এদিন দুপুরে কলারোয়া উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে সৈয়দ দিদার বখ্তকে অনুরুপ সংবর্ধনা প্রদান করা হয়।

##