তালায় স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের সাথে ডিইএফ’র মতবিনিময়


163 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের সাথে ডিইএফ’র মতবিনিময়
সেপ্টেম্বর ২৯, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

নিয়োমিত সভার অংশ হিসেবে তালা উপজেলার একাধিক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সাথে দলিত ইম্পাওয়ারমেন্ট ফাউন্ডেশন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা দলিত ইম্পাওয়ারমেন্ট ফাউন্ডেশন (ডিইএফ) ও মানুষের জন্য ফাউন্ডেশন’র যৌথ উদ্যোগে সোমবার সকালে ডিইএফ’র অফিস কক্ষে উক্ত সভা অনুষ্ঠিত হয়।
ডিইএফ’র পাওয়ার প্রোগ্রাম’র আওতায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, ডিইএফ’র প্রোগ্রাম সমন¦য়কারী ফারজানা কবির। সংস্থার ফিল্ড ফ্যসিলিটেটর বাহারুল ইসলাম’র পরিচালনায় সভায় তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার রফিকুল ইসলাম, তালা সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, তালা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক বি. এম. জুলফিকার রায়হান, ইউপি সদস্য মোহাম্মাদ আলী, মোকাম আলী, জাকিয়া ইতি, মঞ্জুয়ারা খালেক, শিরিনা খাতুন, রেহেনা বেগম, মুক্তি ফাউন্ডেশন’র কো-অর্ডিনেটর সুনন্দা ভদ্র, উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থার পরিচালক জয়ন্তী রানী ও সঞ্জিবন পরিচালক শেখ শফিউল হোসেন প্রমুখ বক্তৃতা করেন। এসময় এনজিও প্রতিনিধি, জনপ্রতিনিধি, গ্রাম আদালত সহকারী ও কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায়, দলিত নারীদের সক্ষমতা বৃদ্ধির, সহিংসতা ও বর্ণবৈষম্য রোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং মানবাধিকার বাস্তবায়নের উপর আলোচনা অনুষ্ঠিত হয়।

#