তালায় হাইড্রোকেফালাস রোগে আক্রান্ত শিশুকে মধুমতি ব্যাংকের ১লক্ষ টাকা সহায়তা প্রদান


579 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় হাইড্রোকেফালাস রোগে আক্রান্ত শিশুকে মধুমতি ব্যাংকের ১লক্ষ টাকা সহায়তা প্রদান
মে ২৪, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি.এম. জুলফিকার রায়হান, তালা
হাইড্রোকেফালাস রোগে আক্রান্ত তালা উপজেলার লাউতাড়া গ্রামের শিশু হাসান বাবুর চিকিৎসার জন্য ১ লক্ষ টাকার অনুদান দেয়া হয়েছে। সামাজিক দায় বদ্ধতা কর্মসুচির আওতায় মধুমতি ব্যাংক হাসান বাবুকে এই সহায়তা প্রদান করেন।

বুধবার সকালে ১ লক্ষ টাকার চেক হস্তান্তর অনুষ্ঠান তালা প্রেসক্লাব কক্ষে অনুষ্ঠিত হয়। তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসুস্থ্য শিশুর মায়ের হাতে চেক তুলেদেন। তালা প্রেসক্লাব আহবায়ক প্রণব

ঘোষ বাবলুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে তালা থানার ওসি মো. হাসান হাফিজুর রহমান, মধুমতি ব্যাংকের খুলনা শাখার ম্যানেজার কাইয়ুম জামান, প্রেসক্লাবের উপদেষ্টা এম এ হাকিম, চ্যানেল২৪ এর সাতক্ষীরা প্রতিনিধি মনিরুল ইসলাম মনি,

তালা প্রেসক্লাবের সদস্য সচিব আ. জব্বার, যুগ্ম আহবায়ক সরদার এম.এ. ফয়সাল, গাজী জাহিদুর রহমান, সরদার মশিয়ার রহমান, সদস্য নজরুল ইসলাম, সেলিম হায়দার, তপন চক্রবর্তী, ইলিয়াস হোসেন, আকবর হোসেন ও রোকনুজ্জামান টিপু প্রমুখ উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, তালা উপজেলা আটারই গ্রামের সেলিম মোল্লা এবং শারমিন আক্তারের পুত্র হাসান বাবু দুরারোগ্য হাইড্রোকেফালাস রোগে আক্রান্ত হওয়ায় শিশুর মাথা অস্বাভাবিক ভাবে বড় হতে থাকে।

বিষয়টি বিভিন্ন গনমাধ্যমে প্রকাশিত হলে ইতোমধ্যে সরকারি ভাবে শিশু হাসানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপালে নিয়ে যথাযথ চিকিৎসা দেয়া হয়। এছাড়া শিশুটির চিকিৎসার খরজ’র জন্য বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তি সহযোগীতা প্রদান করে।

শিশুটির অসুস্থতার খবর চ্যানেল২৪-এ প্রচারিত হবার পর মধুমতি ব্যাংকের ব্যবস্থপনা পরিচালক ফজলে নুর তাপস-এমপির দৃষ্টিগোচর হয়। তিনি তাঁর ব্যাংকের পক্ষ থেকে শিশুটির চিকিৎসার জন্য ১লক্ষ টাকার অনুদান দেয়ার ঘোষনা দেন।

যার ফলশ্রুতিতে বুধবার শিশুটির মায়ের হাতে চেক তুলে দেয়া হয়।
##