তালায় ২শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক


418 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ২শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
ডিসেম্বর ১৫, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালা থানার ওসি মো. মেহেদী রাসেল’র সার্বিক নেতৃত্বে পুলিশ রোববার দুপুরে উপজেলার শ্রীমন্তকাঠি পুরাতন বাজার থেকে মাদক ব্যবসায়ী মোহাম্মাদ আলী (৩৮) কে আটক করেছে। এসময় তার কাছ থেকে পুলিশ ২শ পিস ইয়াবা উদ্ধার করে। মাদক ব্যবসায়ী মোহাম্মাদ আলীকে মাদক সহ হাতে-নাতে আটকের জন্য ওসির সাথে থানার চৌকোস পুলিশ অফিসার এস.আই প্রিতিশ কুমার, এস.আই. সুব্রত, এএসআই জাকির হোসেন ও হুময়ু কবির সহ একদল পুলিশ অভিযানে অংশগ্রহ করে। আটক মাদক ব্যবসায়ী মোহাম্মাদ আলী তালা থানার চাঁদকাঠি গ্রামের মৃত. সুরোত আলীর ছেলে।
তালা থানার ওসি মো. মেহেদী রাসেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে শ্রীমন্তকাঠি পুরাতন বাজারে অভিযান চালিয়ে ২শ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী মোহাম্মাদ আলীকে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত বলে ওসি জানান।
রোববার রাতে এরিপোর্ট লেখাকালে তালা থানায় ধৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের’র প্রস্তুতি চলছিল।
এদিকে মাদক ব্যবসায়ী মোহাম্মাদ আলী ইয়াবা সহ ধরা পড়ার পর থেকে থানা থেকে কৌশলে ইয়াবা সরিয়ে নেয়ার জন্য তালার এক তথাকথিত সাংবাদিক ব্যপক অপচেষ্টা শুরু করে। ওই তথাকথিত সাংবাদিক’র বিরুদ্ধে ফেন্সিডিল ও ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগ দীর্ঘদিনের।
এব্যপারে জাতে চাইলে তালা থাার ওসি মো. মেহেদী রাসেল জানান, উদ্ধার হওয়া ইয়াবাগুলো নিরাপত্তা হেফাজতে আছে। এগুলো সরিয়ে ফেলার সুযোগ থানার কারও নেই। তাছাড়া ধৃত মাদক ব্যবসায়ী মোহাম্মাদ আলীর সাথে কে কে জড়িত- সে তথ্য বের করার চেষ্টা করা হচ্ছে। মাদক ব্যবসার সাথে যেই জড়িত থাক তাকে ছাড় দেয়া হবেনা বলেও ওসি জানান।

#