তালায় ২৫ লাখ টাকায় জামায়াত কর্মীর কাছে ধানের শীষ প্রতীক বিক্রি !


476 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ২৫ লাখ টাকায় জামায়াত কর্মীর কাছে ধানের শীষ প্রতীক বিক্রি !
ফেব্রুয়ারি ২৩, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
কেন্দ্রীয় বিএনপির সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক, সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবসহ স্থানীয় বিএনপির সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে ২৫ লাখ টাকার বিনিময়ে জামায়াত কর্মী ও চিহ্নিত চোরাকারবারীর কাছে মনোনয়ন বিক্রির অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তালা উপজেলার সরুলিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বদরুজ্জামান মোড়ল এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, কেন্দ্রীয় বিএনপির সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক, সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব, উপজেলা বিএনপির সভাপতি মৃনাল কান্তি রায় ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ শফিকুল ইসলাম আসন্œ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়নের ক্ষেত্রে সীমাহীন অর্থ বাণিজ্য করেছেন। উদাহরণ দিয়ে তিনি বলেন, ইসলামকাটি ইউনিয়নের বারবার নির্বাচিত এবং বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা লোকমান হোসেন ও মাগুরা ইউনিয়নের অধ্যাপক আবু সাইদকে মনোনয়ন বঞ্চিত করে লক্ষ লক্ষ টাকা নিয়ে অযোগ্য প্রার্থীদের মনোনয়ন দেওয়া হয়েছে। ঠিক একইভাবে (বদরুজ্জামান মোড়ল) আমাকে মনোনয়ন বঞ্চিত করে কেন্দ্রীয় বিএনপির সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক, সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব ২০ লাখ ও উপজেলা সভাপতি-সম্পাদক ৫ লাখ টাকা নিয়ে এলাকার চিহ্নিত চোরাকারবারী, জামায়াত কর্মী মুজিবুর রহমানকে ধানের শীষের প্রতীক দিয়েছেন।

তিনি বলেন, তালা উপজেলার সরুলিয়া ইউনিয়নের তিনি বর্তমান চেয়ারম্যান। তাকে বাদ দিয়ে জামায়াত কর্মী মুজিবর রহমানকে অর্থের বিনিময়ে ধানের শীষ প্রতিক বরাদ্দ দেওয়ায় এলাকার মানুষ হতবাক হয়েছে। তিনি বলেন, ওই ইউনিয়নে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো।

সংবাদ সম্মেলনে তিনি এ ব্যাপারে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হস্তক্ষেপ কামনা করে তাদের শাস্তির দাবি জানান।