তালায় ২ কোটি ৭৪ লক্ষ টাকার টেন্ডার লটারী সম্পন্ন


285 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ২ কোটি ৭৪ লক্ষ টাকার টেন্ডার লটারী সম্পন্ন
অক্টোবর ৩১, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

বার্ষিক উন্নয়ন কর্মসূচীতে গ্রামীন মাটির রাস্তাসমূহ টেকসই করনের লক্ষ্যে হেরিং বোন বন্ড (এইচবিবি) করন প্রকল্পের কাজ তালায় বাস্তবায়নে ঠিকাদার নিয়োগে লটারী সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকালে তালা উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে লটারী কার্যক্রম অনুষ্ঠিত হয়। সুষ্ঠুভাবে লটারী কার্যক্রম সম্পন্ন করার লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন লটারীর সার্বিক তদারকি করেন।
উপজেলা প্রকল্প বাস্তায়ন কর্মকর্তা মো. মাহফুজুর রহমান জানান, সরকারের ত্রান ও দূর্যোগ মন্ত্রালয়ের অধীনে চলতি অর্থ বছরে তালা উপজেলায় ৫টি প্যাকেজের মাধ্যমে ২ কোটি ৭৪ লক্ষ ৫৪ হাজার ৫শ টাকা ব্যয়ে ইটের রাস্তা নির্মান করা হবে। এই কাজ করার জন্য প্রতি প্যাকেজের বিপরীতে দেড় শ’ এর অধিক ঠিকাদার দরপত্র দাখিল করে। যে কারনে লটারীর মাধ্যমে ঠিাকাদার নিয়োগ করা হয়। জানা গেছে, ৫টি প্রকল্পের লটারীতে তালা উপজেলার ২টি ঠিকাদারী প্রতিষ্ঠান, সাতক্ষীরার ২টি ঠিকাদারী প্রতিষ্ঠান এবং পাইকগাছা উপজেলার ১টি ঠিকাদারী প্রতিষ্ঠান লটারীতে বিজয়ী হয়েছেন।
লটারী চলাকালে উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন সহ উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা মো. মাহফুজুর রহমান, তালায় কর্মরত সাংবাদিকবৃন্দ এবং তালিকাভুক্ত ঠিকাদার উপস্থিত ছিলেন।

#