তালায় ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন


304 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন
সেপ্টেম্বর ২৮, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি.এম. জুলফিকার রায়হান, তালা প্রতিনিধি
বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড এবং সরকারি দপ্তরের সেবা ও উন্নয়ন কর্মসূচী জনসন্মুখে প্রচারের জন্য তালায় উন্নয়ন মেলার উদ্বোধন হয়েছে।

সোমবার সকালে তালা উপজেলা প্রশাসনের আয়োজনে, মেলার উদ্বোধন করা হয়। মেলা উপলক্ষ্যে সকালে একটি র‌্যালী তালা উপশহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে। পরে তালা উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত মেলা প্রাঙ্গনে এক আলাচনা সভা উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথির বক্তৃতা করেন তালা থানার ওসি মো. রেজাউল ইসলাম রেজা, সহকারী কমিশনার (ভূমি) মনিরা পারভীন ও তালা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রহমান। স্বাগত বক্তৃতা করেন, উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমান। শিক্ষক শেখ জাহাঙ্গীর এর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইখতিয়ার হোসেন, জেবুন্নেছা খানম, খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. এএসএম জাহিরুল হাসান, উপজেলা শিক্ষা অফিসার মো. জাহিদুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার মো. রাজমনী, বীর মুক্তিযোদ্ধা অমল কান্তি ঘোষ, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর রনজিৎ মিস্ত্রি, একটি বাড়ি একটি খামার প্রকল্পের তালা উপজেলা সমন্বয়কারী জয়ন্ত কুমার ঘোষ, শিক্ষক জামাল উদ্দীন ও অজয় কুমার ঘোষ প্রমুখ বক্তৃতা করেন।

সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের ৮টি বিশেষ উদ্যোগকে মেলায় বিশেষ ভাবে প্রচার করা হয়। ৩দিন ব্যাপী মেলাটি আগামী ৩০ সেপ্টেম্বর শেষ হবে। মেলা উপলক্ষ্যে সরকারি ১৫টি দপ্তর স্টল’র মাধ্যমে দপ্তরের সেবা ও উন্নয়নমূলক কর্মকান্ড প্রচার করছে।