তালায় ৪৫তম জাতীয় সমবায় দিবস পালন


405 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ৪৫তম জাতীয় সমবায় দিবস পালন
নভেম্বর ৫, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি.এম. জুলফিকার রায়হান :
তালা উপজেলা প্রশাসন, উপজেলা সমবায় বিভাগ ও সমবায়ীদের আয়োজনে তালায় ৪৫তম জাতীয় সমবায় দিবস-১৬ নানাবিধ কর্মসূচীর মধ্যদিয়ে পালিত হয়েছে।

“সমবায়ের দর্শন, টেশসই উন্নয়ন” প্রতিপাদ্য স্লোগানকে সামনে রেখে দিবসটি উপলক্ষ্যে শনিবার সকালে তালা উপজেলা পরিষদ চত্বরে সমবায় পতাকা উত্তোলন করা হয়। পরে একটি বর্ণাঢ্য সমবায় র‌্যালী তালা উপশহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে।

র‌্যালী শেষে স্থানীয় তালা শিল্পকলা অ্যাকাডেমি হলরুমে এক আলোচনা সভা- উপজেলা সমবায় অফিসার শেখ মোছাদ্দেক হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথির বক্তৃতা করেন, তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এস.এম. নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগ নেতা প্রভাষক প্রণব ঘোষ বাবলু ও বরেন্য বীর মুক্তিযোদ্ধা অমল কান্তি ঘোষ।

উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক অজয় কুমার ঘোষ’র পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে সিনিয়র সাংবাদিক আব্দুল আলীম, সফল সমবায়ী ইন্দ্রজিৎ দাস বাপি, শিক্ষক জগদিশ হাজরা ও মাওলানা তাওহিদুর রহমান প্রমুখ বক্তৃতা করেন।

সভা শেষে, সফল সমবায়ী ইন্দ্রজিৎ দাস বাপি ও দিবস চন্দ্র ঘোষকে পুরুস্কৃত করা হয়। এছাড়া তালার ৩টি সফল সমবায় প্রতিষ্ঠানকে অনুরুপ পুরুস্কৃত করা হয়।
##