তালায় ৪৭জন দলিত শিক্ষার্থীকে এসএসসি পরীক্ষার ফি প্রদান


126 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ৪৭জন দলিত শিক্ষার্থীকে এসএসসি পরীক্ষার ফি প্রদান
মে ১১, ২০২২ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

সমাজের পিছিয়ে পড়া দলিত জনগোষ্ঠির শিক্ষার্থীদের মধ্যে ২০২২ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী ৪৭জন পরীক্ষার্থীকে এসএসসি পরীক্ষার ফি সহ পরীক্ষা উপকরণ প্রদান করা হয়েছে। বুধবার (১১ মে) সকালে তালা উপজেলা প্রাণি সম্পদ অফিসের হলরুমে অনুষ্ঠিত এক সভায় উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পরীক্ষার ফি’র টাকা পরীক্ষার্থীদের হাতে তুলেদেন।
দাতা সংস্থা মিশন বাম্বেনী- ইতালী’র অর্থায়নে, বেসরকারি সংস্থা দলিত’র আয়োজনে ও শিক্ষা প্রকল্পের আওতায় এ-উপলক্ষ্যে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, দলিত’র প্রকল্প ব্যবস্থাপক ধরা দেবী দাশ। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা মহিলা বিষয়ক অফিসার নাজমুন নাহার ও মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আতিয়ার রহমান।
দলিত’র প্রোগ্রাম অর্গানাইজার বিপ্লব দাশ’র পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে তালা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক বি.এম. জুলফিকার রায়হান, দলিত’র প্রোগ্রাম অর্গানাইজার নেপাল দাশ, হিসাব রক্ষক প্রদীপ কুমার দাশ, স্পন্সরশীপ অফিসার অঞ্জনা দাশ এবং এসএসসি পরীক্ষার্থী সাদীয়া খাতুন, সুমন ও চুমকি দাশ প্রমুখ বক্তৃতা করেন। সভা শেষে পিছিয়ে পড়া জনগোষ্ঠির ৪৭জন পরীক্ষার্থীর প্রত্যেককে পেন, স্কেল, ফাইল ও আনুষাঙ্গীক সহ এসএসসি পরীক্ষার ফি বাবদ ১৩শ টাকা করে এবং পরীক্ষার অন্যান্য উপকরন প্রদান করা হয়।

#